ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

পাখি মারী বিলে ২০০ একর জমিতে জলবদ্ধতা দূর করার জন্য পানি উন্নয়ন বোর্ড

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • 91 শেয়ার

রেজাউল করিম, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদর উপজেলায় ১১ নং গিদারী ইউনিয়ন পাখিমারি বিলে ২০০ একর জমিতে জলবদ্ধতা নিরসনে উদ্যোগ নিয়েছে পানি উন্নয়ন বোর্ডের XCN ও পঁচারকুরা। রাস্তা ও ব্রীজ পরিদর্শন করেন। পরিদর্শন কালে XCN স্যার তাদের একটি পরিকল্পের কথা বলেন, পঁচারকুরা ব্রীজের গেট সস্প্রসারণ ও নদী খনন ও বাইপাস রাস্তায় একটি রেগুলেটর স্থাপন করার কথা বলেন তিনি। পানি উন্নয়ন বোর্ড জলবদ্ধতা থাকার কারণে কৃষি জমি গুলোতে সময় মত ধান উৎপাদন করতে পারছে না কৃষক। ১১ নং গিদরী ইউনিয়নের গাইবান্ধা (সদর ২) নবনির্বাচিত সংসদ সদস্য জনাব,শাহ সারোয়ার কবিরের উদ্যোগে আসেন পানি উন্নয়ন বোর্ড থেকে কর্মকর্তারা।

এ সময় স্থানীয়রা বলেন এ জায়গায় যদি ব্রীজ হয় তা হলে হাজারো কৃষকের মুখে হাসি ফুটবে বলে আশা বাদী, আরো আশ্বাস দেন মাননীয় সংসদ সদস্য ও আরো উপস্থিত থাকা বিভিন্ন নেতাকর্মীরা ও স্থানীয় কৃষক সহ আরো অনেকে।

সহযোগিতায়: জাহিদুল ইসলাম।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪