ঢাকা   ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নিষিদ্ধ হলো বাংলাদেশ ছাত্রলীগ লালমোহনে মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম এর আগমনে হাজারো জনতার ঢল বঙ্গভবন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনকালে আহত পুলিশ সদস্যদের দেখতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শনে আইজিপি ও ডিএমপি কমিশনার আড়িয়ালখাঁ নদীতে বালু উত্তোলনকে কেন্দ্র করে হামলা আটক- ০২ পিতা মাতার জন্য দোয়া চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন বিএনপির বালিমুড়ি গ্রাম কমিটির সমন্বয় সভা চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হোমনায় প্রবাসী স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সরকারি বালিকা বিদ্যালয়ে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় নিজ গলায় ছুরি চালিয়ে চিকিৎসকের আত্মহত্যা

পাইকগাছা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষনা

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
  • 14 শেয়ার

পাইকগাছা উপজেলা প্রতিনিধি: অর্ঘ্য মল্লিক,

 

খুলনার পাইকগাছা পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষনা করা হয়েছে। বাজেট ঘোষনা করেন পৌর মেয়র মোঃ সেলিম জাহাঙ্গীর। বাজেটে আয় ধরা হয়েছে ৬৪ কোটি ১৮ লাখ ৯ হাজার ৫’শ ৫৫ দশমিক ২৯ টাকা। ব্যয় ধরা হয়েছে ৬৩ কোটি ৮৯ লাখ ১৪ হাজার ৯’শ ৩৭ দশমিক ০৮ টাকা। উদ্বৃত্ত ধরা হয়েছে ২৮ লাখ ৯৪ হাজার ৬’শ ১৮ দশমিক ২১ টাকা।

বাজেট ঘোষনায় মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার, প্যানেল মেয়র শেখ মাহবুবুর রহমান রঞ্জু, সচীব লালু সরদার, কাউন্সিলর এসএম, কামাল আহমেদ সেলিম নওয়াজ, এসএম রবি শংকর মন্ডল, তৈয়েবুর রহমান, এসএম ইমদাদুল হক, ইমরান সরদার আব্দুল গফফার, কবিতা রাণী দাস, আসমা আহম্মেদ, রাফেজা খনম ও ওসি অপারেশন রঞ্জন কুমার।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪