ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

পর্যাপ্ত ডাক্তার-নার্স না থাকায় চট্টগ্রাম নগরীর সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধ ঘোষণা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 32 শেয়ার

মোঃ বেলাল হোসেন, চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম নগরীতে পর্যাপ্ত পরিমাণ ডাক্তার-নার্স না থাকায় এবং ল্যাবে উপযুক্ত জনবল না থাকার অভিযোগে সেন্ট্রাল সিটি হাসপাতাল নামক এক হাসপাতাল বন্ধ করে দিয়েছে চট্টগ্রাম সিভিল সার্জেন।

আজ সোমবার (৪ মার্চ) অভিযান চালিয়ে নগরীর প্রবর্তক মোড়এলাকায় অবস্থিত এই সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধ করে দেওয়া হয়। অভিযানে নেতৃত্ব দেন সিভিল সার্জন মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী। তিনি বলেন, নিয়ম অনুযায়ী যে পরিমাণ ডাক্তার থাকার কথা সে পরিমাণ ডাক্তারের উপস্থিতি আমরা দেখতে পাইনি। তাদের ল্যাবও অযোগ্য লোক কাজ করছে।

পযাপ্ত পরিমাণ নার্স নেই। এসব অভিযোগে সেন্ট্রাল সিটি হাসপাতাল নামে এক হাসপাতাল বন্ধ ঘোষণা করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪