ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পটুয়াখালী থেকে ইমাম হাসান নামে ভুয়া ডিজিএফআই সদস্য র‍্যাব-৮ কর্তৃক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 95 শেয়ার

শ্রী মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালী জেলা থেকে ইমাম হাসান নামে ভুয়া ডিজি এফআই পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নিতো লাখ টাকা গ্রেফতারকৃত ইমাম হাসান বাংলাদেশ বিমান বাহিনীর একজন বহিষ্কৃত সদস্য। ইতিপূর্বে গ্রেফতারকৃত ইমাম হাসান ২০২১ সালের নভেম্বর মাসে বিমান বাহিনীতে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩০ জন যুবককে আটকে রাখা এবং টাকা দাবির সাথে সরাসরি জড়িত থাকায় পল্লবী থানা, ডিএমপি কর্তৃক গ্রেপ্তার হয়, যা সংবাদমাধ্যমে প্রচার হয়। উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রচার হয়, যেখানে দেখা যায় গ্রেফতারকৃত ইমাম হাসান ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে একজনকে প্রাণনাসের হুমকি সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করছেন। ভিডিও চিত্রটি র‍্যাব-৮ এর নজরে আসলে র‍্যাব ব্যাপক গোয়েন্দা তৎপরতা চালায়।

এ সময় তার সম্পর্কে ভুয়া ডিজিএফআই কর্মকর্তার পরিচয় দিয়ে বিভিন্ন প্রকার প্রতারণামূলক কর্মকান্ডের সত্যতা এবং সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব ৮, সিপিসি ১, পটুয়াখালী ক্যাম্পের অভিযানে আজ ০৫ মার্চ ২০২৪ অভিযুক্ত ইমাম হাসানকে তার পটুয়াখালীর বাসভবন হতে আটক করা হয়। আটককৃত ইমাম হাসানকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে তার নিকট থেকে ডিজিএফআই এর একটি ভুয়া আইডি কার্ডসহ লক্ষাধিক টাকার একটি মোবাইল ফোন এবং নগদ ৭১৮০ (সাত হাজার একশত আশি) টাকা পাওয়া যায়। গ্রেফতারকৃত ব্যক্তিকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪