ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পটুয়াখালী ড্রাইভার্স এন্ড সরকারি কর্মচারি সমিতির নির্বাচন সম্পন্ন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ২, ২০২৪
  • 86 শেয়ার

পটুয়াখালী প্রতিনিধি:

বিপুল আনন্দঘন পরিবেশে পটুয়াখালী ড্রাইভার্স এন্ড সরকারি কর্মচারী কল্যান কো- অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির ৬ টি পদের নির্বাচন সম্পন্ন। শনিবার অনুষ্ঠিত উক্ত নির্বাচনে ৩০৫ ভোটে নির্বাচিত হয়েছেন মো.খবির উদ্দিন হাওলাদার( ছাতা), তার নিকটতম প্রতিদ্বন্দী মো. ইব্রাহিম বাহাদুর আনারস পেয়েছেন ২৬৯ ভোট। সম্পাদক পদে ৪০৭ ভোটে নির্বাচিত হয়েছেন মো.খোকন মোল্লা(কাপপিরিচ)। তার প্রতিদ্বন্দী মো.ফোরকানুজ্জামান(দোয়াত- কলম) পেয়েছেন ৩৪৩ ভোট, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আব্দুল গফ্ফার বিশ্বাস (তালাচাবি)। তিনি ভোট পেয়েছেন ৩৯০ ভোট, তার প্রতিদ্বন্দী প্রার্থী মো. এমদাদ হোসেন ( টিউবওয়েল) পেয়েছেন ৩৫৮ ভোট। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো. ইসমাইল হোসাইন( মাছ)। তিনি ভোট পেয়েছেন ৪২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী মো. ফোরকান( কলস) মার্কা পেয়েছেন ৩২৩ ভোট।

এ নির্বাচনে দুটি সদস্য পদেই বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন আব্দুল মন্নান ও মো. আমিন খান।
উক্ত নির্বাচনে ৮৪৪ জন ভোটারের মধ্যে ৭৬৫ জন ভোটার ভোট প্রদান করেছেন। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ছিলেন সদর উপজেলা সমবায় অফিসার মো. হারুন অর রশীদ।এ কমিটির অপর দুই সদস্য ছিলেন স্বপন কুমার শীল ও মো. ফিরোজ আলম। শনিবার পৌর নিউমার্কেটস্থ সমিতির কার্যালয়ে সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪