ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পঞ্চগড়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ৪ টি পরিবার সর্বশান্ত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 151 শেয়ার

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের পূর্ব ডাঙ্গাপাড়ায় আজ বুধবার ৬ মার্চ বিকাল ৩টার দিকে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় ।

এইসময় মোট ৪ টি পরিবার এই অগ্নিকান্ডের শিকার হয় আলী( ৫০) পিতা মৃত মোখছেদ আলী২। জমির আলী(৪৫) পিতা রফিকুল ইসলাম৩।রুবেল(৩৫) পিতা জলিল। ৪ রাসেল( ৩৮)পিতা জলিল।ক্ষতিগ্রস্ত পরিবার বর্গ জানায় এ সময় তাদের পরনের কাপড় ছাড়া আর কোন কিছু উদ্ধার করতে সক্ষম হয়নি।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিক সদর ফায়ার সার্ভিস ডিএডি ফরহাদ হোসেন নেতৃত্বে তিনটি ইউনিট১ ঘন্টা ৪০ মিনিটের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণ নিয়ন্ত্রণে সক্ষমান হন। ফরহাদ হোসেন জানান প্রাথমিক ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১৫থেকে ২০ লক্ষ টাকা হতে পারে ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক পরিদর্শনে যান পঞ্চগড় সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন এসময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন সেই সাথে উপজেলা পরিষদ থেকে টিন এবং খাদ্য সামগ্রী দেওয়া হবে বলে আশ্বস্ত করেন। সেই সাথে ছোট ছোট শিশুদের মাঝে তিনি নিজ উদ্যোগে বস্ত্র বিতরণ করবেন বলে জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম তিনি তাৎক্ষণিক এসে ক্ষতিগ্রস্ত পরিবারদের সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় আরো উপস্থিত থেকে ঘটনার স্থল পরিদর্শন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর পঞ্চগড জেলা শাখার নায়েবে আমির অধ্যক্ষ মফিজ উদ্দিন ও সদর ইউনিয়ন সভাপতি কেরামত আলী সহ জামাতের অনন্য নেতৃতবৃন্দ।

এছাড়াও ঘটনা স্থানে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃত্ববৃন্দ যান সহযোগিতার আশ্বাস দেন।
স্থানীয় যুব সমাজের উদ্যোগে রাতের খাবারের জন্য ব্যবস্থা করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪