ঢাকা   ২৬শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
সাতক্ষীরা রোটারী ক্লাবের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ  নরসিংদীর শিবপুর পচার বাড়ি বাস স্ট্যান্ডের ,ট্রাক ও সিএনজি সংঘর্ষে নিহত- ০৬ করিমগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেফতার সোনাতলা টাটা ডিজিটাল ডায়াগনস্টিক কনৃসালটেশন এন্ড ক্লিনিকে- সিজারের একদিন পর প্রসূতি মৃত্যুর চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নের পশ্চিম শ্রীনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ইসলামী পাঠাগার উদ্বোধন  নরসিংদীর শিবপুরে তিন ডাকাত সহ মাইক্রোবাস উদ্ধার করেছেন শিবপুর মডেল থানার পুলিশ কেরানীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক মোস্তাকের জন্মদিন পালন পাইকগাছায় বিনামুল্যে চক্ষু চিকিৎসা পেল ৫শ দরিদ্র রোগীরা ত্রিশালে বৈলর ইউনিয়ন বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত শীতের আগমনী বার্তা

নোয়াখালীতে মুঠোফোন চুরিকালে মুছনী ক্যাম্পের এক রোহিঙ্গা আটক

md anzar
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
  • 8 শেয়ার

জামাল উদ্দীন,  কক্সবাজার জেলা প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পকেট থেকে মুঠোফোন চুরি করার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করেছে স্থানীয় লোকজন। শুক্রবার সকালে উপজেলার বাংলাবাজারে এ ঘটনা ঘটে।

আটক রহিম উল্যাহ (৪০) টেকনাফের ২৬ নম্বর মুচনী ক্যাম্পের করিম উল্যার ছেলে। তার এফসিএন নম্বর-২৫২৯৭৩।এলাকাবাসী জানায়, শুক্রবার সকাল থেকে রোহিঙ্গা যুবক রহিম উল্যাহকে উপজেলার বাংলাবাজারে ঘুরাঘুরি করতে দেখেন স্থানীয়রা।

সকাল সাড়ে ৯টার দিকে মোস্তফা নামে এক বৃদ্ধার পাঞ্জাবীর পকেট থেকে মোবাইল ছিনতাই করার সময় তিনি চিৎকার করেন।এসময় স্থানীয়রা ওই রোহিঙ্গা পকেটমার’কে আটক করেন।জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছেন অভিযুক্ত রোহিঙ্গা। পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়।কোম্পানীগঞ্জ থানার ওসি গাজী মুহাম্মদ ফৌজুল আজিম জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। আইনি ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪