ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নির্বাচিত করলে জনগণের সেবা করে নিজেকে বিলিয়ে দেব

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 27 শেয়ার

দোয়ারাবাজার সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে, দোয়ারাবাজার উপজেলা হতে আবু বকর সিদ্দিক ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন।
শুধু তাই নয়, তিনি সামাজিক সকল কর্মকান্ডের সাথে নিজেকে সর্বদা নিয়োজিত রাখেন। তিনি দোয়ারাবাজারের বোগলাবাজার ইউনিয়নের বোগলা গ্রামের মরহুম হরমুজ আলীর ৪র্থ পুত্র, প্রভাষক মোঃ আবু বকর ছিদ্দিক।

দোয়ারাবাজার উপজেলা পরিষদের সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজেকে নিবেদিত রাখতে দোয়ারা বাজার উপজেলার ৯টি ইউনিয়নের সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন। তিনি প্রার্থী হওয়ার আগেই দোয়ারা বাজার উপজেলায় অনুন্নত এলাকায় যাতায়াত করতেন, পরিদর্শন করতেন, গরীব দুঃখী এতীম অসহায় হতদরিদ্র মানুষের খোঁজ খবর নিতেন।

সোমবার সকল থেকে সন্ধ্যা পর্যন্ত ১নং বাংলা বাজার ইউনিয়নের কলোনি, জুমগাও, পেকপাড়া, আননপাড়া, আলমখালি, বাশঁতলাসহ বেশ কয়েকটি গ্রামে গণসংযোগ করেন এবং ৩/৪টি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করেন।

আবু বকর সিদ্দিক দোয়ারাবাজার উপজেলার একজন সুপরিচিত মুখ। প্রভাষক আবু বকর সিদ্দিক নির্বাচনে আসার খবর শুনে দোয়ারা বাজার উপজেলার সর্বস্তরের জনগণ এবং নেতাকর্মীরা আবু বকর সিদ্দিকের জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন। সম্ভাব্য দোয়ারা বাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোঃ আবু বকর ছিদ্দিক ।

তিনি তরুণ প্রজন্মের নবীন প্রবীণ সকলের উদ্দেশ্যে ইঙ্গিত করে বলেছেন এখনো আমরা অনেক উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছি, সরকারি সব অনুদান এবং সুযোগ সুবিধা থেকে বঞ্চিত।

তিনি বলেন উপজেলা পরিষদে অনেক গুলো সরকারী সেক্টর রয়েছে শুধুমাত্র সমন্বয়ের অভাব। আমার প্রধান কাজ এখন দোয়ারা বাজার উপজেলার নির্যাতিত নিপীড়িত অধিকার বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করা। এবং তিনি সাধারণ ভোটারদের নিকট অনুরোধ জানিয়েছেন যোগ্য একজন ব্যক্তিকে নির্বাচিত করে অবহেলিত দোয়ারাবাজার উপজেলাকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে।

তিনি আরও বলেন আমি সবসময় মানুষের ভালবাসা পাওয়ার জন্য নিজেকে বিলিয়ে দিয়েছি, মানুষের পাশে থেকে সেবা ও সহযোগিতা করেছি,৷ আমি যদি নির্বাচিত হই দোয়ারা বাজার উপজেলার রুপ রেখা পরিবর্তন করে দিব, সরকারি সব অনুদান জায়গায় জায়গায় পৌঁছে দিব ইনশাআল্লাহ। আমার কাজের পর কেউ কোন দিন কোন প্রকার অভিযোগ এবং প্রতিবাদও করতে পারবেনা যে এইটা হলো না, সেইটা হলো না, এরকম হওয়া উচিত ছিল সেরকম হওয়া উচিত ছিল। মোঃ আবু বকর সিদ্দিক দোয়ারাবাজার উপজেলার লক্ষিপুর ইউনিয়নের লিয়াকত গঞ্জ স্কুল এন্ড কলেজের প্রভাষক হিসেবে যোগ দান করার পর থেকে এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে নিজেকে জড়িত রেখেছেন।

প্রভাষক আবু বকর সিদ্দিক ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি একজন শিক্ষিত পরিবারের লোক, এবং সৎ সাহসী মানুষ, রাজনৈতিক, ধার্মিক, জ্ঞানী গুণী মানুষ, পরোপকারী মানুষ এবং একজন বিশিষ্ট সমাজ সেবক।

তিনি আরও বলেন, এখন আমি সবার সহযোগিতা চেয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমাকে নির্বাচিত করলে আমার বাকী জীবন জনগণের সেবা করে নিজেকে বিলিয়ে দেব।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪