ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

নানুপুরে রোশন ও খিরামে সৌরভ চেয়ারম্যান নির্বাচিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 49 শেয়ার

মুহাম্মদ নাছির উদ্দীন, বিশেষ প্রতিনিধি:

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর ও খিরাম ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।নানুপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ নুরুন্নবী রোশন (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ৭ হাজার ১৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন বর্তমান চেয়ারম্যান শফিউল আজম (মোটর সাইকেল প্রতীক)। তিনি পেয়েছেন ৪ হাজার ৬৭২ ভোট।

খিরাম ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভ (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ২ হাজার ৬৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোহাম্মদ শহিদুল্লাহ (অটো রিকসা প্রতীক)। তিনি পেয়েছেন ১হাজার ৯৫৬ ভোট।

দুটি ইউনিয়নের ১৮ টি ভোট কেন্দ্রে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এ ভোটগ্রহণ। শুরুতে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে থাকে। প্রায় প্রতিটি কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দুপুরের পর ভোটারের চাপ কিছুটা কমতে থাকে।

ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন উদয় ত্রিপুরা বলেন, ‘শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্বে ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪