ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর সদর উপজেলা র হয়বতপুর নামক স্থানে হাইওয়ে রোডের পাশে অজ্ঞাত লাশ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ৮, ২০২৪
  • 463 শেয়ার

নাটোর প্রতিনিধিঃ মোঃ আলাউদ্দিন জয়,

৮ ই মার্চ ২০২৪ ইং রোজ শুক্রবার, নাটোর জেলার সদর উপজেলার,৪ নং লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের দিয়ারসাতুরিয়া মৌজায় স্থানীয় টিন ব্যবসায়ি সেলিমের বাড়ির পাশে নাটোর- বনপাড়া হাইওয়ে রোডের উত্তর পাশে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে। বয়স আনুমানিক ২৮ বছর শ্যামলা কালো বর্নের ছেলেটির গাঁয়ে ফুলহাতা শার্ট ও পরনে লুঙ্গী। স্থানীয় জনতা সূত্রে জানা যায় যে ভোর আনুমানিক ৫.৩০ ঘটিকার সময় তারা লাশটি পড়ে থাকতে দেখে।লাশের মাথা ও মুখে রক্ত মাখা।মাথার পাশে মাটিতেও রক্তের দাগ দেখা যায়। তবে রোড এক্সিডেন্টের কোন আলামত পাওয়া যায় না।স্থানীয় প্রত্যক্ষদর্শিদের ধারনা তাকে আঘাত করে হত্যা করা হয়ে থাকতে পারে।খবর পেয়ে প্রশাসন ছুটে আসে।হাইওয়ে ঝলমলিয়া থানা,ডিবি ও গোয়েন্দা সংস্থার তদন্ত চলছে।তদন্ত শেষ না হওয়া পর্যন্ত প্রশাসন কোন মন্তব্য করেনি।

প্রযুক্তির সহায়তায় তার নাম পরিচয় সনাক্তের কাজ চলছে। রিপোর্ট লেখা পর্যন্ত তার নাম পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।উল্লেখ থাকে যে প্রায় দশ দিন আগেও এর প্রায় ৩০ গজ পশ্চিমে এরকম একটি লাশ পড়েছিল এহেন ঘটনায় এলাকাবাসি উদ্বিগ্ন। প্রশাসনের নিকট তারা এর কারন উদঘাটন ও প্রতিকার চেয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪