ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

নাটোরে চড়াও দামে বিক্রি হচ্ছে দুধ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪
  • 341 শেয়ার

শরিফুল ইসলাম, নাটোর প্রতিনিধি:

 

নাটোর সদরের বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে ঈদুল ফিতরের ঈদকে ঘিরে বেশিরভাগ এলাকায় দুধের দাম ১২০ টাকা থেকে ১৩০ টাকায় বিক্রি হচ্ছে। যেই দুধের দাম তিন দিন আগেও প্রতি লিটার দুধের মূল্য ৭০ থেকে ৮০ টাকা ছিল।

বাজারে আসা এক দুধ বিক্রেতা বলেন দুধের দাম যেটি নেওয়া হচ্ছে এর কারণ হচ্ছে বাড়ি থেকেই নিয়ে নিচ্ছে দুধ অবশিষ্ট যা রয়েছে তাই বাজারে নিয়ে এসেছি এমন প্রত্যেক দুধ বিক্রেতারাই এমন ঘটনা ঘটছে তাই বাজারে দুধের সংখ্যা কম হওয়ায় সামান্য বেশি দামে আমরা এই দুধগুলো বিক্রি করছি। তবে ঈদের একদিন পর থেকেই আবারো দুধের দাম কমে আসতে পারে যা ৭০ টাকা লিটার থেকে ৮০ টাকায় আসবে।

এই খামারি আরো বলেন গো-খাদ্যের দাম বেশি হওয়ায় ৭০ থেকে ৮০ টাকা লিটারের দুধ বিক্রি করে আমরা তেমন লাভবান নয় যদি কোন ভাবে গো-খাদ্যের মূল্য সরকার কমাতে পারে তাহলে আমরা গাভী পালন করে লাভবান হতে পারব।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪