ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীর এই শিবপুর হবে একটি শান্তিময় এলাকা আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা বিশিষ্ট ব্যবসায়ী নরসিংদী ও সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ লীগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 48 শেয়ার

মোঃ কামাল হোসেন,  নরসিংদীর প্রতিনিধি:   

অদ্য ৪/৩/২৪ ইং সোমবার বিকেলে নৌকা ঘাটা পশ্চিম পাড়া যুব সমাজের উদ্যোগে কাছিটান ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী ও সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী যুবলীগ। আমি কিছুদিন পূর্বে এখানে সেনিফাইন খেলা হয়েছিল সে খেলায় আমি এসেছিলাম । আপনাদের উদ্দেশ্যে একটি কথাই বলবো, খেলায় জয় পরাজয় থাকবে,আজকে এই ফাইনাল খেলায় যারা অংশগ্রহণ করেছেন তাদের উদ্দেশ্যে বলছি ,খেলা হলো বিনোদন অনুষ্ঠান খেলার একদল হারবে একদল জিতবে এটাই স্বাভাবিক দুই দল কখনো জিতবে না ,আমি আপনাদের সময় নষ্ট করতে রাজি না, আপনারা খেলা উপভোগ করুন, আমরা যাতে বলতে পারি নরসিংদীর শিবপুর উপজেলা নৌকা ঘাটা পশ্চিমপাড়া যুবসমাজের উদ্যোগে কাছিটান ফাইনাল খেলাটি সুন্দরভাবে সম্পূর্ণ হয়েছে ও আনন্দময় বিনোদন হয়েছে ।

আমার ভাই আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লার এমপি বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময়, আমি আমার ভাইয়ের পরিবারের সদস্য হিসেবে আপনাদেরকে বলেছিলাম এই শিবপুর হবে একটি শান্তিময় এলাকা, এখানে থাকবে না কোন সন্ত্রাসী ,মাদক সেবন বা ব্যবসায়ী ,থাকবে না কোন ভূমি দস্যু ,সাধারণ মানুষ শিবপুরে শান্তিতে বসবাস করবে এটাই ছিল আমাদের বড় কথা, এই কথাগুলো বলার কারনে আপনারা ভোট দিয়ে আমার ভাইকে নির্বাচনে জয়যুক্ত করেছেন। আপনাদের প্রতি অনুরোধ থাকবে আপনারা আমাদের প্রতি আস্থা রাখেন, আমাদের প্রতি আপনারা বিশ্বাস রাখেন ,আমরা আপনাদের জনপ্রতিনিধি হিসেবে বিশ্বাস রাখেন, আমরা যেন শিবপুরে একটি সুন্দর পরিবেশ বজায় রাখতে পারি।এই কথাগুলো বাস্তবায়ন করিতে আপনাদের সর্বাঙ্গীণ সহযোগিতা লাগবে, আমি আশা করি আপনারা আমাদেরকে সহযোগিতা করিবেন ,নৌকা ঘাটা পশ্চিমপাড়া যুবসমাজের উদ্যোগে কাছিটান টুর্নামেন্টে খেলায়, হিরন খন্দকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফেরদৌসি ইসলাম ,সভাপতি শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় কমিটি সদস্য মহিলা আওয়ামী লীগ। আমজাদ হোসেন প্রধান ,যুগ্ম-সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা আওয়ামী লীগ।

নাসিমা সুলতানা , সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শিবপুর উপজেলা পরিষদ প্রমোখ। খেলায় দেবালের টেক একাদশ জয়লাভ করেন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪