ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে কুশিয়ারা নদীর বিভিন্ন ডাইক পরিদর্শনে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, জুন ২৫, ২০২৪
  • 4 শেয়ার

আব্দুস শহীদ শাকির, জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি:

 

জকিগঞ্জে কুশিয়ারা নদীর বিভিন্ন ডাইক ভাঙ্গনের মেরামত কাজ পরিদর্শন করলেন সিলেট ৫ আসনের সংসদ সদস্য মাওলানা মো হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি।মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের রারাই, শষ্যকুড়ি, ছবড়িয়া ও জকিগঞ্জ পৌরসভার নরসিংহপুর গ্রামের ভাঙ্গনে মেরামত কাজ পরিদর্শন করেন। এ সময় তিনি ভাঙ্গন কবলিত এলাকার বেড়িবাঁধের যে সব স্থান নিচু রয়েছে সে স্থান গুলোতে দ্রুত মাটি ভরাট সহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন। পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দুর্গতির কথা শুনে তাদের দুঃখ লাঘবে ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট বিভাগ কে দ্রুত কাজ করার আহবান জানান।

গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপি বলেন – আমি শুষ্ক মৌসুম থেকে বেড়িবাঁধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জাতীয় সংসদে দাবী উত্থাপন করেছি এবং পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের বার বার তাগিদ দিয়ে আসছি। সঠিক সময়ে কাজ হলে আজকে আমার এলাকায় এমন পরিস্থিতি হতো না, এটা অত্যান্ত দুঃখজনক বিষয়। আমি হজ্জে যাওয়ার পূ্র্বেও এসব ভাঙ্গনে কাজ করার নির্দেশ দিয়ে গেছি। আমি বার বার বলেছি, নদী ভাঙ্গনের চেয়ে বেড়িবাঁধ আগে রক্ষা করা জরুরী। এবিষয়ে সংশ্লিষ্ট বিভাগ কে দ্রুত ব্যবস্থা নেয়ার আহবান জানাচ্ছি। বেড়িবাঁধের অনেক জায়গা নিচু রেখে কাজ শেষ করা হয়েছে। এগুলো আমার কাছে মনে হয় সাপ মেরে লেজে বিষ রাখার মত বিষয়! এসব বিষয় মাথায় রেখে তিনি সংশ্লিষ্ট বিভাগ কে কাজ করার পরামর্শ দেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ, লতিফিয়া এতিম খানা ফুলতলীর ব্যবস্থাপক মাওলানা ফারহান আহমদ চৌধুরী রেদা, জকিগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত,নির্বাহী সদস্য সাংবাদিক আব্দুস শহীদ শাকির, Ztv এম ডি ডা হাবিবুল্লাহ মিছবাহ, আওয়ামী লীগ নেতা এমএজি বাবর, নাসিম আহমদ, কাউন্সিলর রুহুল আমীন রিপন, আবুল কালাম, সাবেক কাউন্সিলর মাসুদ আহমদ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪