ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১

নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি নুরুল, সম্পাদক মামুন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
  • 60 শেয়ার

মোঃ নুরনবী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে আগামী দুই বছরের জন্য ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক ভোরের কাগজের বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি এন এম নুরুল ইসলামকে সভাপতি এবং দৈনিক আজকের পত্রিকার বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি আল মামুন জীবনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

সোমবার রাতে সাধারণ সভায় পুরাতন কমিটি বিলুপ্ত এবং নতুন কমিটি ঘোষণা দেন বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের উপদেষ্টা মকবুল হোসেন। সভাপতি পদ সিলেকশনে, সাধারণ সম্পাদক পদ বিনা প্রতিদ্বন্দিতায় এবং সাংগঠনিক সম্পাদক পদ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে দৈনিক সংগ্রাম পত্রিকার রশিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাংলাদেশের আলো পত্রিকার জানে আলম শেখ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক আলোকিত নিউজের ইলিয়াস আলী, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক পদে দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার হাসান আলী, কোষাধ্যক্ষ পদে দৈনিক অধিকার পত্রিকার মাজেদুল ইসলাম হৃদয়, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক ভোরের চেতনা পত্রিকার মিলন আকতার, প্রচার সম্পাদক পদে দৈনিক একুশে নিউজের মোতালেব সম্রাট এবং নির্বাহী সদস্য দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জুলফিকার আলী শাহ কে দায়িত্ব প্রদান করা হয়েছে।

এর আগে পুরাতন কমিটিতে সভাপতি হিসেবে জুলফিকার আলী শাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে এন এম নুরুল ইসলাম দায়িত্ব পালন করছিলেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আল মামুন জীবন বলেন, সাংবাদিকতায় পেশাদারিত্বের পাশাপাশি সংগঠনের দায়িত্ব কাঁধে তুলে দিয়েছে গণমাধ্যমকর্মীরা।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪