ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নড়াইলে যুব সংঘ মৎস্য খামারে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
  • 115 শেয়ার

নড়াইল প্রতিনিধি,

নড়াইল সদর উপজেলার তুলারাম পুর ইউনিয়নের তুলারাম পুর মধ্য পাড়া যুবসংঘ ও সমাজ কল্যান সংসদ কতৃক যুব সংঘ মৎস্য খামারে বিষ প্রয়োগের অভিযোগ উঠেছে। বিষ প্রয়োগে ৩০ হাজার টাকার মাছ মারা গিয়েছে বলে অভিযোগ যুব সংঘের সভাপতি ও সদস্যদের। মৎস্য খামারে গিয়ে দেখা যায়, রুই, কাতলা, পুটি, ক্লাসকার্প সহ বিভিন্ন প্রজাতির সাদা মাছ মরে সাদা সাদা হয়ে ভেসে উঠেছে পুকুরে।

২০২০ সালে প্রতিষ্ঠিত এই তুলারাম পুর মধ্য পাড়া সমাজ কল্যান সংসদ ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলোক কাজ করে আসছে। তাদের এই মহতি কাজের সাদুবাদ জানিয়েছেন অনেক সচেতন মহল। কিন্তু কতিপয় কিছু দুষ্ট চক্র তাদের এহেন কাজে ইর্শানিত হতে এ ধরনের অপকর্ম করছে।

যুব সংঘের সদস্য সোহেল হোসেন বলেন, মৎস্য খামারে বিষ প্রয়োগ ৩০ হাজার টাকার ক্ষতি হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করি।
এ বিষয়ে তুলারামপুর মধ্য পাড়া যুব সংঘের সভাপতি ফয়সল সিকদার সেতু বলেন, যুব সংঘের সকল সদস্য মিলে মৎস্য খামার করা হয়েছে। এই মাছ বিক্রি করে মসজিদ, মাদ্রাসায় দেওয়া হয়। যারা এই মাছ নিধন করেছে,সঠিক তদন্ত করে তাদের আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪