ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে চার প্রতিষ্ঠানকে ৫ হাজার চারশত টাকা জরিমানা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ১, ২০২৪
  • 34 শেয়ার

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধি: 

নওগাঁর নিয়ামতপুরে ভোক্তা অধিকার আইনে ৪ দোকানীকে ৫ হাজার ৫ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার(২৯ ফেব্রুয়ারী) সকালে ভোক্তা অধিকার আইনের ৩৮ ও ৫২ ধারায় দোকান অপরিস্কার, অব্যস্হাপনা ও মূল্য তালিকা না থাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট রুপম কুমার দাস ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযান চালিয়ে উপজেলা সদরের হাবিবা স্টোরকে ১ হাজার, সালাউদ্দিন স্টোরকে ৩ হাজার, বর্ষা-ঋতু স্টোরকে ১ হাজার জাহানারা স্টোরকে ৫ শত টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুপম কুমার দাস বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রশাসন বদ্ধ পরিকর। এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে। অভিযান পরিচালনার সময় পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪