ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

নওগাঁ পুত্রের লাঠির আঘাতে পিতা খুন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, জুন ১২, ২০২৪
  • 13 শেয়ার

উজ্জ্বল কুমার সরকার, নওগাঁ প্রতিনিধি: 

 

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে ছেলের লাঠির আঘাতে আহত বাবা গদেন কুজুরের (৭০) মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুন) সকাল ৯ টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সাদাপুর জিগাবাড়ি গ্রামে ছেলে সজিব কুজুর (৩০) তার বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। নিহত গদেন কুজুর ওই গ্রামের মৃত ছবি কুজুরের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে , গদেন কুজুর নেশাগ্রস্ত ছিল। দীর্ঘ দিন অসুস্থ থাকার পরও গতকাল মঙ্গলবার রাতে নেশা করে বাড়ি ফেরায় ছোট ছেলে সজিব কুজুর বাবার ওপর চড়াও হয়। কথাকাটাকাটির একপর্যায়ে বাড়িতে পড়ে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করে। লাঠির আঘাতে রক্ত বন্ধ না হওয়ায় রাতেই স্হানীয় ক্লিনিকে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নেওয়া হয়। আজ সকালে তাঁর মৃত্যু হয়।

অভিযুক্ত ছেলে সজিব কুজুরকে গ্রেপ্তার করে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, নিহত গদেন কুজুরের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন আছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪