ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ধামরাইয়ে বিল ইজারায় অনিয়মের অভিযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ১, ২০২৪
  • 41 শেয়ার

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার ধামরাইয়ে অগ্রিম টাকা নিয়ে বিল ইজারা না দেয়ার অভিযোগ উঠেছে কায়েৎ পাড়া মৎসজীবি সমবায় সমিতির সাধারণ সম্পাদক শ্রী খগেজ চন্দ্র রাজবংশীর বিরুদ্ধে। এ বিষয়ে ধামরাই উপজেলা নির্বাহী অফিসারের নিকট মো. আলী খান বাদী হয়ে অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মো. আলী খান ও মো. শাহীন এর নিকট হতে বিলের ইজারা বাবদ ১০০০০০ টাকা নিয়ে কায়েৎ পাড়া মৎসজীবি সমবায় সমিতির প্যাডে একটি লিখিত চুক্তি করেন। কিন্তু সমিতির সাধারণ সম্পাদক চুক্তির নিয়ম অনুযায়ী বিলের ইজারা বুঝিয়ে দেননি। বিল বুঝে না পেয়ে ভুক্তভোগীরা টাকা ফেরত চাইলে দেই দিচ্ছি বলে তাদের বিভিন্ন সময় দিচ্ছেন, কিন্তু টাকা ফেরত অথবা বিলের ইজারা বুঝিয়ে দিচ্ছেন না।

এ বিষয়ে ভুক্তভোগী মো. আলী খান বলেন, আমরা বিল ইজারার জন্য নগদ এক লক্ষ টাকা দিয়েছি। খগেজ চন্দ্র রাজবংশী চুক্তির নিয়ম ভঙ্গ করেছে। সে আমাদের বিল দেয়নি এখন টাকা ফেরত চাইলে শুধু কালক্ষেপন করছে। এছাড়া আমরা শুনেছি সে আরোও কয়েকজনের কাছ থেকে বিল ইজারার নামে টাকা হাতিয়ে নিচ্ছে, তাই আমরা ইউএনও মহোদয়ের কাছে অভিযোগ করেছি যাতে সুষ্ঠু একটা বিচার পাই।

অভিযোগের বিষয়ে কায়েৎ পাড়া মৎসজীবি সমবায় সমিতির সাধারণ সম্পাদক খগেজ চন্দ্র রাজবংশী বলেন, টাকা যে দিলো তার তো প্রমান থাকা লাগবো, অভিযোগ দিলেই হলো। আইচ্ছা অভিযোগের জবাব আমি দিমুনি।

এবিষয়ে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, অভিযোগ পেয়েছি, সরেজমিন তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪