ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মে ২১, ২০২৪
  • 52 শেয়ার

শ‌হিদুল ইসলাম, ধনবাড়ী প্রতি‌নি‌ধি:

 

টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপ‌জেলার বাস স্ট‌্যান্ড এ অব‌স্থিত সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিন‌তে গি‌য়ে ইস্তাম্বুল মারহাবা অফারে স্ক্র্যাচ কার্ড এর মাধ্যমে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী হয়েছেন নিজবর্ণি গ্রা‌মের নুরজাহন বেগম।

ফ্রি ফ্রিজ পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে নুরজাহন বেগম জানান , আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে, ফ্রিজ কিনে ১০০% ফ্রি পেয়েছি। এ খুশি ভাষায় প্রকাশ করার মতো নয়। সত্যি কথা বলতে যে গরম প‌ড়ে‌ছে ফ্রিজ কেনাটা খুব প্রয়োজন ছিল তাই ফ্রিজ কেনার জন্য মনস্থির করি। ধনবাড়ীর আশপাশের অনেকের কাছ থেকে খোঁজখবর নিয়ে জান‌তে পা‌রি , সিঙ্গার ফ্রিজ ভাল মা‌নের ও ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম এর কাস্টমার সা‌র্ভিস অ‌নেক ভাল তাই সিদ্ধান্ত নেই কিন‌লে সিঙ্গার ফ্রিজ কিন‌বো। তখনও ভাবিনি এত বড় বিস্ময় অপেক্ষা করছে আমার জন্য। সিঙ্গার কোম্পানিকে বিশেষ ধন্যবাদ ক্রেতা সাধারণের জন্য এমন অফার রাখার জন্য।

ইস্তাম্বুল মারহাবা অফারের বিষয়ে ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আসাদ মিয়া বলেন, গ্রাহক ১০০% ফ্রি পেয়ে অত্যন্ত খুশি । যেকোন মডেলের ফ্রিজ কিনলেই পাচ্ছেন স্ক্র্যাচ কার্ডে ১০০% ফ্রী পাবার সুযোগ , এছাড়া টিভিতে SMS এর মাধ্যমে ১০০% ফ্রী পাবার সুযোগ, এবং ওয়াশিং মেশিন কিনে আপনিও পেতে পারেন ঢাকা টু ইস্তাম্বুল ০৪ দিন ০৩ রাত ঘুরে আসার টিকেট।

তি‌নি আরো ব‌লেন, গতকাল আমা‌দের ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থে‌কে নিজবর্ণি গ্রা‌মের নুরজাহন বেগম ইস্তাম্বুল মারহাবা অফারে স্ক্র্যাচ কার্ড এর মাধ্যমে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী হয়েছেন তাই দেরি না করে এখনই ফ্রিজ কিনে আপনিও হতে পারেন আমাদের পরবর্তী সৌভাগ্যবান বিজয়ী।

ফ্রি ফ্রিজ গ্রাহককে তুলে দেন ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ রুহুল কুদ্দুস ও ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আসাদ মিয়া । এসময় আরও উপস্থিত ছিলেন ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম এর অন্যান্য কর্মচারীগণ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪