ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

দৈনিক মুক্তি সমাচার পত্রিকার প্রকাশক মাসুদ রানার মায়ের চতুর্থ মৃত্যু বার্ষিকী।

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪
  • 247 শেয়ার

সাভার প্রতিনিধিঃ মোঃ মনিরুল ইসলাম হিমেল মনি।

১০ই ফেব্রুয়ারি শনিবার
দৈনিক মুক্তি সমাচার পত্রিকা
সম্পাদক মোঃ মাসুদ রানা
এর মায়ের চতুর্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়।

মাসুদ রানার মায়ের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে মাসুদ রানার বন্ধুবান্ধব তাদের নিজ উদ্যোগে দোয়া মাহফিলের ও তবারক বিতরনের আয়োজন করেন।
মাসুদ রানার বন্ধু-বান্ধবের আয়োজনে মাসুদ রানার অনুভূতি সম্পর্কে জানতে চাইলে মাসুদ রানা বলেন।
আসলে আমি যাদের সাথে থাকি যাদের সাথে কাজ করি এরাই আমার আপনজন। আর তারাও আমাকে আপঞ্জন মনে করে বলেই তাহারা ইতিপূর্বেও ভাবে তারা আমার পাশে ছিলেন এখনো আছেন আমি আশাবাদী ভবিষ্যতেও থাকবেন।

আমি সব সময় আমার সহকর্মী বন্ধু বান্ধবের মা-বাবাকে নিজের বাবা-ভাই মনে করি। আর আবার বন্ধুবান্ধব তেমনি আমার মা-বাবাকে তাদের মা-বাবা মনে করেই আজ আমার মায়ের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে এত বড় আয়োজন করলেন। আমার মাকে মা মনে করে আজ আমার যে সকল বন্ধুবান্ধব মায়ের মাগফেরাত কামনায় এত সুন্দর আয়োজন করেছেন। মহান আল্লাহ পাক যেন তাদের মা বাবাকে শান্তিতে রাখেন।

মিলাদ মাহফিল শেষে উপস্থিত সকলের জন্য খাবারের বন্দোবস্ত করেন মাসুদ রানার বন্ধু বান্ধব সকল।
মাসুদ রানা তার পরিবারের পক্ষ হতে তার বন্ধুদের জন্য কৃতজ্ঞতার সহিত ধন্যবাদ জানিয়েছেন এবং আয়োজকদের পরিবার-পরিজনের জন্য দোয়া করেছেন।

মাসুদ রানা তার মৃত মা সহ যে সকল মা-বাবা মৃত্যু বরণ করেছেন তাদের জন্য এবং যাহারা জীবিত আছেন সকলের জন্য দেশবাসীর কাছে দোয়ার দরখাস্ত জানিয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪