ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

দুমকি বাসীর জন্য কাওসার আমিন, হাওলাদার দু’টি ফ্রি এ্যাম্বুলেন্স প্রদান

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 47 শেয়ার


দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালী জেলার দুমকি উপজেলায় মাল্টা প্রবাসী মাল্টা আওয়ামীলীগের সভাপতি হাওলাদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কাওসার আমিন হাওলাদার দুমকি উপজেলাবাসীর জন্য দু’টি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেছেন।
আজ ১০ মার্চ রবিবার বিকেল ৩টায় দুমকি এ.কে হাইস্কুল মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে দু’টি ফ্রি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।

উক্ত হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউরোপের মাল্টা প্রবাসী কাওসার আমিন হাওলাদার। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি প্রেস ক্লাবের সভাপতি জাকির হোসেন হাওলাদার, ডা. মোঃ মুহিব্বুল্লাহ রুবেল (এমবিবিএস) ঢাকা। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকদ্বয় হুমায়ুন কবির মৃধা, মোঃ আবুল হোসেন মুন্সী ও সমাজসেবক আলমগীর হোসেন মৃধা প্রমুখ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কাওসার আমিন হাওলাদার বলেন, আমি দুমকি উপজেলার জনগনের জন্য দু’টি এ্যাম্বুলেন্স দিলাম। এ এ্যাম্বুলেন্স দু’টি কমিটির মাধ্যমে পরিচালিত হবে। দুমকি উপজেলা জনসাধারনের জন্য ফ্রি যাতায়াতের ব্যবস্থা। দুমকি উপজেলায় এ্যাম্বুলেন্স অপ্রতুল, সে লক্ষ্যে আমার নিজ অর্থায়নে এ্যাম্বুলেন্স দু’টি কিনে স্বাস্থ্য সেবা এগিয়ে নেওয়ার লক্ষ্যে জনগনের মাঝে উৎসর্গ করলাম। আমার জন্য সকলে দোয়া করবেন।

আমি যেন আগামী দিনে জনগনের জন্য কাজ করতে পারি। উল্লেখ্য কাওসার আমিন হাওলাদার আগামী দুমকি উপজেলা নির্বাচনে প্রার্থী হবে বলে জানিয়েছেন। দুমকি উপজেলায় সর্বত্র জনগনের জন্য বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সভা সমাবেশ, উঠান বৈঠক, মসজিদ, মন্দির মাহফিলে গিয়েও জানান দিচ্ছেন, আমি আপনাদের খেদমত করতে চাই।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪