ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

দুমকি উপজেলা ভাইস-চেয়ারম্যান,পদে জনপ্রিয়তায় এগিয়ে – মো:আব্দুর রশিদ সরদার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ৩, ২০২৪
  • 76 শেয়ার

দুমকি উপজেলা( পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালী জেলার দুমকি উপজেলায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসাবে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার দৃড় প্রত্যয় নিয়ে জেলা এবং উপজেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে জনগনের পাশে থেকে কাজ করার উদ্দেশে গনসংযোগ ও মতবিনিময় শুরু করেছেন পটুয়াখালী জেলা কৃষক লীগের সহ সভাপতি ডা:রাসেল ফারুকের বাবা সাবেক ডিজিএম (তিতাস গ্যাস) মো:আব্দুর রশিদ সরদার। নির্বাচনের অংশগ্রহনের বিষয়টি নিশ্চিত করে, তিনি সাংবাদিকের কাছে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতার কারনে ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে দুমকী উপজেলার মানুষের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবান করার লক্ষে কাজ করার ব্রত নিয়ে থাকতে আগ্রহ প্রকাশ করেন। জনপ্রিয় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:আব্দুর রশিদ সরদার। এছাড়াও তিনি সকল শ্রেনীর মানুষের দোয়া ও সালাম জানিয়ে দুমকী উপজেলার সকল জনগণের দোয়া নিয়ে তিনি ভাইস চেয়ারম্যান হিসাবে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। ইতিমধ্যে আব্দুর রশিদ সরদার নানা কৌশল অবলম্বন করে নিজের প্রার্থীতার জানান দিচ্ছেন।

বিভিন্ন সভা -সমাবেশ, কর্মী সভা, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্হিত, মাহফিল ও ধর্মীয় অনুষ্ঠানে যোগদান, কর্মী-সমর্থকদের নিয়ে হাটবাজার গুরুত্বপূর্ণ জনবহুল এলাকায় জনসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা, অভিনন্দন, উঠান বৈঠক ও দোয়া চাওয়ায় মাধ্যমে সরগরম করেছেন সর্বমহল। তিনি বলেন, দুমকী উপজেলার প্রত্যেকটা ওয়ার্ড এর অসম্পন্ন থাকা কাজগুলোকে চিহ্নিত করে নির্বাচনে বিজয়ী হলে সম্পন্ন করার জন্য কাজ করব বলে আশাবাদ ব্যাক্ত করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪