ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

দুবাই মল পৃথিবীতে সবচেয়ে বেশি বার দর্শনীয় স্থান, ২০২৩ সালে ১০ কোটি মানুষের পরিদর্শন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 56 শেয়ার

মোহাম্মদ ওসমান চৌধুরী, ইউ এ ই প্রতিনিধি (দুবাই):

২০২৩ সালে ১০৫ মিলিয়ন দর্শকের রেকর্ড-ব্রেকিং সংখ্যার সাথে দুবাই মল পৃথিবীতে সর্বাধিক পরিদর্শন করা স্থান হয়ে উঠেছে, যা আগের বছরের ৮৮ মিলিয়ন দর্শকের থেকে ১৯ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

বিক্রয় এছাড়াও একটি ব্যতিক্রমী শক্তিশালী কর্মক্ষমতা নেতৃস্থানীয় দর্শক বৃদ্ধি থেকে উপকৃত হয়েছে । এই বছর, প্রথম দুই মাসে ২০ মিলিয়নেরও বেশি দর্শক রেকর্ড করা হয়েছে যা একটি পূর্ববর্তী রেকর্ড বছরের দিকে এগিয়ে গেছে।

এই সংখ্যাগুলি দুবাই মলের চিত্তাকর্ষক অবস্থাকে প্রতিফলিত করে এবং দুবাইয়ের অগ্রগামী চিন্তাশীল নেতৃত্ব এবং শক্তিশালী অর্থনীতির প্রতিফলন করে। আমাদের মল শহরের প্রাণবন্ত চেতনা এবং শ্রেষ্ঠত্বের প্রতি উৎসর্গকে মূর্ত করে, নেতৃত্বের দৃষ্টিকে বাস্তবে পরিণত করে। দুবাইয়ের অর্থনৈতিক কাঠামোর একটি অবিচ্ছেদ্য অংশ হওয়ায়, আমরা শহরের সাফল্য এবং উদ্ভাবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করি, বলেছেন এমার প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলব্বার। এই বিস্তৃত জাতীয়তা শুধুমাত্র মলের বিশ্বব্যাপী আকর্ষণকেই আন্ডারস্কোর করেনি বরং দুবাইয়ের মহাজাগতিক সংস্কৃতিকেও প্রতিফলিত করেছে।

দুবাই মল ১.৩ মিলিয়ন অনুসারীদের সাথে একটি বিস্তৃত ডিজিটাল পদ্ধতিতে চিহ্নের সাক্ষী হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪