ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

তমলুকে নিমতৌড়ি জেলা কার্যালয়ে, তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে, ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানান

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 19 শেয়ার

সমরেশ রায়, কলকাতা প্রতিনিধি:

আজ ১১ ই মার্চ সোমবার, তমলুকের লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ঘোষণা হওয়ার পর আজ তমলুকের নিয়মিতৌড়ি জেলা তৃণমূল কার্যালয়ে এলেন তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। তৃনমূল কংগ্রেসের তরফ থেকে ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানানো হয়। তৃণমূল প্রার্থী এসেই প্রথমে কর্মীদের উদ্দেশ্যে বলেন ,আপনারা নিশ্চিন্তে থাকুন, তমলুক লোকসভা কেন্দ্রটি তৃণমূল জিতবে।

এই দিন অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে তিনি মন্তব্য করেন , বলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় যদি প্রার্থী হন, তবে আমি তাকে স্বাগত জানাচ্ছি, হঠাৎ করে এই মুড চেঞ্জ করে রাজনীতিতে চলে এসেছেন ,ধরুন এলাকার মানুষ ভোট দিয়ে জয়ী হয়ে এমপি করলেন, তারপর দুদিন পরে যে উনার মুড আবার চেঞ্জ হবে না আহার গ্যারান্টি কি, এলাকার মানুষ কপাল চাপড়াবে বসে বসে। এই দিন দেবাংশু ভট্টাচার্য নিজের নামেও দেওয়ার লেখা শুরু করেন।

বিভিন্ন এলাকায় দেওয়াল লেখনের কাজ শুরু হয় প্রার্থী উপস্থিতিতে, ১০ই মার্চ ব্রিগেড সমাবেশে প্রার্থী ঘোষণার সাথে সাথেই, তৃণমূল প্রার্থীদের দেওয়াল লিখন শুরু হয়ে যায় সারা পশ্চিমবঙ্গ জুড়ে। এবং এলাকায় এলাকায় একটা আলাদা আমেজ তৈরি হয় ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪