ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ঢাকায় টিএমএসএস মাসুদা মেটারনিটি হাসপাতালে সার্বক্ষনীক ইনডোর সার্ভিস উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ৪, ২০২৪
  • 60 শেয়ার

এম এ খালেক খান, বগুড়া প্রতিনিধি: 

উত্তর জনপদের কৃতি সন্তান, দেশের সমাজ পরিবর্তন ও নারী জাগরণের পথিকৃৎ, বিশিষ্ট সমাজ সেবক, দূরদর্শী সম্পন্ন ব্যক্তিত্ব, বর্তমান যুগের আলোকবর্তিকা, বিশিষ্ট শিক্ষাবিদ, দেশে শিক্ষা সম্প্রসারণের কিংবদন্তির নায়ক, বগুড়ার অহংকার, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক, সহজ সরল ও প্রাঞ্জল মনের অধিকারী অধ্যাপিকা ডক্টর হোসেনে আরা বেগম প্রতিষ্ঠিত শীর্ষ স্থানীয় ও জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস এর স্বাস্থ্য সেক্টরের আওতাধীন পরিচালিত ঢাকায় টিএমএসএসের প্রধান কার্যালয়ে টিএমএসএস মাসুদা মেটারনিটি হাসপাতালের ২৪ ঘন্টা ইনডোর সার্ভিস চালু করা হয়েছে। ঢাকার মিরপুর-১০ এর টিএমএসএসের প্রধান কার্যালয়ে ৪ মার্চ দিনরাত-২৪ ঘন্টা ইনডোর সার্ভিস চালুর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ উপলক্ষে হাসপাতালের সভা কক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে মিরপুর-১০ এলাকার বাড়ি মালিক সমিতির সভাপতি সাবেক পুলিশ সুপার আলহাজ্ব মোঃ মতিউর রহমান ও টিএমএসএস এর নির্বাহী পরিচালকের একান্ত সচিব যুগ্ম পরিচালক ফাতেমা খাতুন রিমা ও মাসুদা মেটারনিটি হাসপাতালের কর্মকর্তারা বক্তব্য দেন। বক্তারা বলেন টিএমএসএসের বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ডের মধ্যে এটি একটি উল্লেখযোগ্য মানবিক কর্মকান্ড।

তারা বলেন এ হাসপাতালের মাধ্যমে ২৪ ঘন্টা সেবা প্রদান করা সত্যিকার অর্থে প্রশংসনীয়। দিনরাত ২৪ ঘন্টা ইনডোর সাভিস চালুর কারণে এলাকার সুবিধা বঞ্চিত মানুষ সহ সাধারণ মানুষেরা চিকিৎসা সেবার সুযোগ পাবেন। বক্তারা এ প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার মানুষের সেবা গ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য টিএমএসএস মাসুদা মেটারনিটি হাসপাতালের কর্মকর্তাদের ধন্যবাদ ও প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক অধ্যাপিকা ডক্টর হোসনে আরা বেগম এর প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী, নানা শ্রেণির মানুষ, সুবিধাভোগী সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, টিএমএসএস এর উধ্বর্তন কর্মকর্তা, কর্মী ও মিডিয়া প্রতিনিধি উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪