ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ট্রাস্ট ব্যাংক জনগনের আস্থা শত ভাগ অর্জন করতে পেরেছে

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
  • 72 শেয়ার

স্টাফ রিপোর্টার : রেজাউল করিম,

এই দেশের সর্বস্তরের নাগরিকদের জন্য আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মহৎ উদ্দেশ্য নিয়ে ট্রাস্ট ব্যাংক লিমিটেড কাজ করে যাচ্ছে । এ ব্যাংকের প্রধান লক্ষ্যই হলো আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ব্যবস্থা গড়ে তোলা। প্রতিষ্ঠালগ্ন থেকেই আমাদের ব্যাংক আমানতকারীদের আস্থা অর্জনে করে সফল হয়েছে। ট্রাস্ট ব্যাংক প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের পৃষ্ঠপোষকতায়। এ ব্যাংক টি ১৯৯৯ সালে যাত্রার পর থেকে আমরা বাংলাদেশে ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। আমাদের বিশ্বাস, দীর্ঘ এ পথচলায় ট্রাস্ট ব্যাংক দেশের সব স্তরের জনগণের আস্থা শতভাগ অর্জন করতে পেরেছে।

বর্তমানে ট্রাস্ট ব্যাংকে আমানত হিসাবের সংখ্যা ১০ লাখেরও বেশি। বিগত এক বছরে আমরা আমানতের সাড়ে ১২ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করতে সক্ষম হয়েছি। প্রতি বছরই ট্রাস্ট ব্যাংকে আমানতকারীর সংখ্যা এবং আমানতের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। ব্যাংকের বিশেষায়িত ও সুদক্ষ পরিচালনা পর্ষদ, আর্থিক সুশাসন এবং আন্তরিক গ্রাহকসেবার কারণে প্রবৃদ্ধির ধারা অক্ষুণ্ন রাখা সম্ভব হচ্ছে বলে মনে করি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪