ঢাকা   ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নিষিদ্ধ হলো বাংলাদেশ ছাত্রলীগ লালমোহনে মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম এর আগমনে হাজারো জনতার ঢল বঙ্গভবন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনকালে আহত পুলিশ সদস্যদের দেখতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শনে আইজিপি ও ডিএমপি কমিশনার আড়িয়ালখাঁ নদীতে বালু উত্তোলনকে কেন্দ্র করে হামলা আটক- ০২ পিতা মাতার জন্য দোয়া চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন বিএনপির বালিমুড়ি গ্রাম কমিটির সমন্বয় সভা চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হোমনায় প্রবাসী স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সরকারি বালিকা বিদ্যালয়ে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় নিজ গলায় ছুরি চালিয়ে চিকিৎসকের আত্মহত্যা

টেকনাফ হ্নীলায় এক ব্যক্তিকে অপহরনের পর ৮ লক্ষ টাকা মুক্তি পণ দাবীর  অভিযোগ

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • 106 শেয়ার

জামাল উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি:

টেকনাফের হ্নীলা ইউনিয়নের মরিচ্যাঘোনা এলাকায় একব্যক্তি কে অপহরণ পূর্বক মুক্তিপ দাবী করছে বলে অভিযোগ উঠেছে।

এব্যাপারে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। থানায় দায়ের কৃত অভিযোগের ভিত্তিতে জানাযায়,গত ২৪ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪ ঘটিকার সময় হ্নীলা ইউনিয়নের ১ নং ওয়ার্ড মরিচ্যাঘোনা এলাকার মোহাম্মদ হোছনের ছেলে পারভেজ মোশাররফ (১৫) কে টেকনাফ সদর ইউনিয়নের  মিঠা পানির ছড়া এলাকার হাফেজ আহমদের ছেলে  মোঃ সাদেক(১৭)  মরিচ্যাঘোনাস্থ নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে যায়।
পরে আরো অপরিচিত  ৩/৪ জন মিলে অ — স্থানে বেধে  রেখে তার মোবাইল  ফোনে হাত  মুখ বাধা অবস্থায় নানা অসঙ্গতিপূর্ণ ছবি প্রকাশ করে ৮ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে বলে ভিকটীমের বাবা মামলার বাদী মোহাম্মদ হোছন  এই প্রতিবেদক কে  জানিয়েছেন। তিনি আরো জানিয়েছে  আমার ছেলে ৩/৪ দিন ধরে ফেরত না  আসায় আমি আমার ছেলের মোবাইল নম্বারে(০১৮৪৫৫৫৯৪২২)  ফোন করলে প্রথমে মোবাইল  বন্ধ  পাওয়া যায়।পরে তার মোবাইল  থেকে হাত পাও মূখ বাধা অবস্থায় নানা অসঙ্গতিপূর্ণ  ছবি প্রকাশ করে ৮ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করছে বলে জানায়।

নাদিলে মেরে ফেলে লাশ গুম করার হুমকি ও দেয়।
উল্লেখ্য যে,ভিকটীম পারভেজ মোশাররফের সাথে বিবাদী সাদেকের দীর্ঘ ৪/৫ বছর  পূর্বথেকে বঙ্গোপ সাগরে একসাথে মাছ মারার সুবাদে সম্পর্ক ছিল। এরই সূত্র ধরে গত ২৪ ফেব্রুয়ারী  বিকালের দিকে পার ভেজ মোশাররফ  হঠাৎ আমার বাড়ীতে এসে আমার ছেলে পারভেজ মোশাররফ  কে কথা আছে বলে ডেকে নিয়ে যায়। তখন থেকে অধ্যাবদি আমার ছেলে পারভেজ মোশাররফ  ফেরত না আসায় টেকনাফ  মডেল থানায় অভিযোগ  দায়ের করি।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানা পুলিশের  অফিসার ইনচার্জ মোঃ উসমান গনি বলেছেন বিষয়টি আমলে নিয়ে উদ্ধার কাজ পরিচালনা করবেন বলে জানিয়েছেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪