ঢাকা   ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নিষিদ্ধ হলো বাংলাদেশ ছাত্রলীগ লালমোহনে মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম এর আগমনে হাজারো জনতার ঢল বঙ্গভবন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনকালে আহত পুলিশ সদস্যদের দেখতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শনে আইজিপি ও ডিএমপি কমিশনার আড়িয়ালখাঁ নদীতে বালু উত্তোলনকে কেন্দ্র করে হামলা আটক- ০২ পিতা মাতার জন্য দোয়া চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন বিএনপির বালিমুড়ি গ্রাম কমিটির সমন্বয় সভা চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হোমনায় প্রবাসী স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সরকারি বালিকা বিদ্যালয়ে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় নিজ গলায় ছুরি চালিয়ে চিকিৎসকের আত্মহত্যা

টেকনাফ সাবরাং সীমান্ত হতে ৫০হাজার পরিত্যক্ত ইয়াবা উদ্ধার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : বুধবার, জুন ১২, ২০২৪
  • 19 শেয়ার

জামাল উদ্দীন, কক্সবাজার জেলা প্রতিনিধি:

 

১১ জুন ২০২৪ তারিখ টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৫ হতে আনুমানিক ১.৪ কিঃ মিঃ দক্ষিণ দিকে জিন্নাখাল নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে।

উক্ত তথ্যের ভিত্তিতে সাবরাং বিওপি’র একটি চোরাচালান প্রতিরোধ টহলদল বর্ণিত এলাকায় গমন করতঃ কয়েকটি উপদলে বিভক্ত হয়ে বেড়িবাঁধের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। আনুমানিক ২২০০ ঘটিকায় পূর্ব থেকেই কৌশলগত অবস্থানে থাকা বিজিবি টহলদল দুইজন ব্যক্তিকে নাফ নদী পার হয়ে একটি পোটলা হাতে নিয়ে জিন্নাখাল এলাকার দিকে আসতে দেখে এবং তাদের গতিবিধি সন্দেহজনক পরিলক্ষিত হওয়ায় টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে। উক্ত ব্যক্তিরা দুর হতে বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই তাদের হাতে থাকা পোটলাটি ফেলে দিয়ে রাতের অন্ধকারের সুযোগে দ্রুত দৌঁড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। টহলদল উল্লেখিত স্থানে পৌঁছে তল্লাশী অভিযান পরিচালনা করে লুঙ্গি দিয়ে মোড়ানো একটি পোটলার ভিতর হতে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট (মালিকবিহীন অবস্থায়) উদ্ধার করতে সক্ষম হয়।

টহলদল উক্ত এলাকায় ১২ জুন ২০২৪ তারিখ ০০৩০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন চোরাকারবারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। চোরাকারবারীদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪