ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

টেকনাফে শ্লীলতাহানির চেষ্টা,বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলায় এক নারীসহ আহত-২

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
  • 75 শেয়ার

জামাল উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি:

টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে পানি আনতে গেলে ইভিটিজিং ও শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক নারীসহ ২জন আহত হয়েছে। এসময় বসত বাড়ীতে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা।

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ২জনকে উদ্ধার করে প্রতিবেশীরা চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসাপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শাকের আলম বাদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,গত সোমবার (৪মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে নাছিমা আক্তার (২০) নামে এক নারী নিত্যদিনের মতো পানি নিতে গেলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহার করে ইভটিজিং ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় নাছিমা তাকে একা পেয়ে পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহারের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার সন্ত্রাসী মাদক ও মানব পাচারকারী রশিদ (৩০),হোছাইন (২২),ইয়াছিনের স্ত্রী রাবিনা (১৯), ইয়াছিন (২৫), সাইফুল (২৫) সহ অজ্ঞাত নামা বহিরাগত আরো ২/৩ জন দলবদ্ধভাবে ধারালো কিরিচ, লোহার রড, হাতুড়ি ও কাঠের বাটাম হাতে নিয়ে অতর্কিতভাব আমি ও আমার কন্যা নাছিমা আক্তার (২০) এর বসত বাড়ীতে প্রবেশ করে এলোপাতাড়ি মারধর করে বাড়ির আসবাবপত্র ভাংচুর করে বিপুল পরিমাণ ক্ষতিসাধন করে। এসময় বাড়িতে থাকা নগদ ৬০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণলংকার (চেইন-কানের দোল) নিয়ে ফেলে। এসময় আমার মেয়ের শোর-চিৎকারে আমি এগিয়ে গেলে সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় সজোরে কোপ মেরে লক্ষ্য ভ্রষ্ট হয়ে কপালে ডান পাশে পড়ে রক্তাক্ত জখম হয়। একপর্যায়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্যদের হাতে থাকা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে আমার ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে থেতলানো ও রক্তাক্ত জখম করে। আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীদের কবল থেকে আমাকেসহ আমার কন্যা নাছিমা আক্তারকে উদ্ধার করে। এ ঘটনার বিষয়ে কোথাও বিচার প্রার্থী ও আইনের আশ্রয় নিলে এই ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে বলে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা দ্রুত চলে যায়।

এ ঘটনার পর পর খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের এএসআই নাসির উদ্দিন সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তদন্তাধীন রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪