ঢাকা   ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পঞ্চগড়ে জাতীয় ফলমেলা উদ্বোধন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয়দের সাথে সংলাপ অনুষ্ঠিত ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনু‌ষ্ঠিত নওগাঁর ছিলিমপুর ও রসুলবিল এলাকায় দুইটি রাসেল ভাইপার সাপ মারলেন স্থানীয়রা নরসিংদীর আকাশে বার বার চক্কর দেয় উড়োজাহাজ অতঃপর রাসেলস ভাইপার নিয়ে বনবিভাগের বিশেষ পরামর্শ বৃষ্টির দিনে প্রচন্ড তাপদাহ রোদ আর গরমে বয়স্কদের আড্ডা নওগাঁ মোটর সাইকেল ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্যর মৃত্যু পাবনা ঈশ্বরদীর থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর কিশোর তপু হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আটক – ০২ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান: আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ পরিবর্তন সম্ভব – আবুল কালাম আজাদ

টাঙ্গাইলে মানবিক চিকিৎসক ডা.লোকমান হোসাইন এর সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 58 শেয়ার

স্টাফ রিপোর্টা: রেজাউল করিম,

মানবাধিকার হোমিও দাতব্য চিকিৎসালয় এ-র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও হোপেস হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতাল এ-র সিনিয়র প্রভাষক ডা.মোহাম্মদ লোকমান হোসাইন এ-র সুস্বাস্থ্য কামনায় টাঙ্গাইলের নাগরপুরে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শনিবার (০৯ মার্চ) বাদ যোহর মানবাধিকার মানবাধিকার হোমিও দাতব্য হোমিও চিকিৎসালয় টাঙ্গাইল শাখা পরিচালক ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ডা.এম.এ.মান্নান এ-র আয়োজনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।এছাড়াও কক্সবাজার জেলায় পেকুয়া শাখা পরিচালক ও বিশিষ্ট চিকিৎসক এবং চিকিৎসক নেতা ডা. মোঃ হেলাল উদ্দিন সেখ এ-র উদ্যোগে পেকুয়াতে প্রভাষক ডা.মোহাম্মদ লোকমান হোসাইন এ-র সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

দোয়া আয়োজনের বিষয়ে ডা.এম.এ.মান্নান মিডিয়া কর্মীদের বলেন-মানবিক ডা.মোহাম্মদ লোকমান হোসাইন একজন সৎ ও মানবিক চিকিৎসক। তিনি গত রাত্রে রোড এক্সিডেন্ট হয়ে শরীরের বিভিন্ন স্থানে ব্যাথা পেয়েছেন। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর নিকট দোয়াপ্রার্থী।আল্লাহ যেন এই মানবিক মানুষটাকে দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু দান করেন,আমিন।

উল্লেখ্য মানবিক চিকিৎসক ডাক্তার মোঃ লোকমান হোসাইন গত রাত্রে এক্সিডেন্ট হয়ে গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে নিজ বাসায় চিকিৎসাধীন আছেন। সহযোগীতায়: ডা. মান্নান ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪