ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

টাংঙ্গাইল বাসাইলে ১০ কেজি গাঁজাসহ আটক-৪

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 64 শেয়ার

স্টাফ রিপোর্টার: রেজাউল করিম,

টাঙ্গাইলের বাসাইলে ১০ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে পুলিশ। রবিবার (১০ মার্চ) ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার বাঐখোলা এলাকায় হাইপ্রেসার সিএনজি পাম্পের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুঁড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারি উপজেলার ময়দান গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে রহিম বাদশা (৩০), একই উপজেলার কামাতাংগারিয়া গ্রামের ইমান আলীর ছেলে মুক্তার আলী (৩৮), ময়দান গ্রামের মাজন মিয়ার ছেলে মাসুদ রানা (২৯) ও মধুপুর উপজেলার আউশনারা গ্রামের ইব্রাহিম খানের ছেলে জাহিদুল ইসলাম (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বাসাইল থানার এএসআই ওবায়দুর রহমান মহাসড়কের বিভিন্ন স্থানে টহল পরিচালনা করে। এক পর্যায়ে গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার বাঐখোলা এলাকা থেকে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা দুইটি ব্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক আইন মামলায় পাঁচ দিনের রিমা- চেয়ে আদালতে পাঠানো হয়।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন বলেন, আটককৃতদের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে- আটককৃতরা মাদক সংগ্রহ করে বাসাইল উপজেলাসহ আশপাশের বিভিন্ন উপজেলায় বিক্রি করে আসছিল।

সহযোগীতায়: কে এম বিপ্লব৷

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪