ঢাকা   ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :

ঝিনাইগাতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, জুলাই ১০, ২০২৪
  • 11 শেয়ার

মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি:

 

শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৯জুলাই) সকাল ১১ টায় স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা।

উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় এতে অন্যান্যদের মাঝে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল ইসলাম রুকন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা প্রাথিক শিক্ষা অফিসার ফারহানা পারভীন প্রমূখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজকের শিশুদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সম্পর্কে জানতেই এ খেলার আয়োজন করা হয়েছে। শিশুরা যেনো তাঁদের সম্পর্কে জানতে পারে। কেননা আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ।

আয়োজক কমিটির সুত্রে জানা গেছে, উপজেলার ৭টি ইউনিয়ন থেকে চুড়ান্ত পর্বে ওঠে আসা ৭টি বালক এবং ৭টি বালিকা দল অংশ গ্রহন করবে। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার সকালে।

উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে ধানশাইল বনাম হাতিবান্দা বালক দল এবং ঝিনাইগাতী সদর বনাম নলকুড়া বালিকা দল। এতে হাতিবান্দা বালক দল ৩-০ গোলে ধানশাইল বালক দলকে পরাজিত করে। অপরদিকে নলকুড়া বালিকা দল ১-০ গোলে ঝিনাইগাতী বালিকা দলকে পরাজিত করে।

উক্ত খেলায় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী সহ ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪