ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাঠ পর্যায়ে এগিয়ে

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মে ৩, ২০২৪
  • 73 শেয়ার

মো: জাহিদ, ঝালকাঠি প্রতিনিধি:

 

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে তীব্র তাপদাহেও প্রার্থীদের দিনরাত প্রচারণায় সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে ঝালকাঠি সদর উপজেলা পরিষদের ভোট গ্রহণ। এরই মধ্যে চেয়ারম্যান পদে প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার-প্রচারণা নিয়ে।

আসন্ন ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে -চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে উপজেলাজুড়ে সর্বত্র চলছে আলোচনা। এবার বিভিন্ন ইউনিয়ন হতে -চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে দোয়াত কলম প্রতীক নিয়ে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন, মোঃ সুলতান হোসেন খান, কাপ পিরিচ প্রতীক নিয়ে মাঠে রয়েছেন নুরুল আমিন সুরুজ খান, আনারস প্রতীক নিয়ে খান আরিফুর রহমান।
এদিকে এই নির্বাচনে উপজেলাবাসীর কাছে দোয়াত কলম প্রতীকে চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় দোয়া ও সমর্থন চেয়ে সর্বত্র ব্যাপক নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সুলতান হোসেন খান।

খোঁজ নিয়ে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ ভোটার, নারী-পুরুষ ও তরুণদের মধ্যে ভোটের মাঠে এগিয়ে রয়েছেন মোঃ সুলতান হোসেন খান।

মাঠ পর্যায়ে স্থানীয় ভোটাররা জানান, মোঃ সুলতান হোসেন খান দীর্ঘদিন যাবত ঝালকাঠি সদর উপজেলাবাসীর অসহায় মানুষের কল্যাণে কাজ করে এসছে। দাঁড়িয়ে সমাজে মানবতার ফেরিওয়ালা হিসেবে সকলের কাছে বেশ পরিচিতি লাভ করেছেন। পাশাপাশি তিনি উপজেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

ইতোমধ্যে তৃণমূলের সাধারণ মানুষের মাঝে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন মানবতার ফেরিওয়ালা খ্যাত দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সুলতান হোসেন খান।

সুলতান হোসেন খান বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে যদি জনগণের ভোটে তিনি জয়ী হন, তাহলে সবার সহযোগিতায় সরাইলকে একটি ‘আধুনিক ও স্মার্ট’ শহর হিসেবে গড়ে তুলবেন।

তিনি বলেন, আমি ব্যস্ততার মাঝেও দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে সমাজের সুবিধাবঞ্চিত ও অসহায়দের পাশে সাধ্যমতো থাকার চেষ্টা করে এসেছি, আগামীতেও থাকবো। যদিও এবার দলীয় প্রতীকে নির্বাচন হচ্ছেনা, তাই আমি আশাবাদী জনগণ আমাকে ব্যাপক ভোট দিয়ে বিজয়ী করবেন, ইনশাআল্লাহ। আমি দলমত নির্বিশেষে ঝালকাঠি সদর উপজেলার সর্বস্তরের জনগণের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।

তিনি আরো বলেন, সাধারণ মানুষের সাড়া পেয়েই -চেয়ারম্যান প্রার্থী হয়েছি। যদি নির্বাচনে আল্লাহ আমাকে জয়ী করেন তাহলে এলাকার উন্নয়ন ও জনগণের পাশে থেকে ঝালকাঠি সদর উপজেলাকে একটি ‘আধুনিক ও স্মার্ট উপজেলা’ হিসেবে যা যা করার দরকার, তা করার চেষ্টা করবো, ইনশা’আল্লাহ।

এলাকার মানুষের সুখে-দুখে সাধারণ জনগণের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠি সদর উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪