ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠিতে শতাধিক পরিবারের মাঝে ইফতার বিতরণ

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ১৩, ২০২৪
  • 55 শেয়ার

আলমগীর শরীফ, ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির রাজাপুরে শতাধিক দুঃস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বেসরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ঝালকাঠি মানব কল্যান সোসাইটির আয়োজনে উপজেলার নারিকেল বাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্ত¡রে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল ও ঝালকাঠি (দায়িত্বপ্রাপ্ত) গর্ণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ফয়সাল আলম। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক মো. ছবির হোসেন, নারিকেল বাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসিমা বেগম, রাজাপুর সাংবাদিক ক্লাবের সভাপতি সাংবাদিক রহিম রেজা, সাংবাদিক আতিকুর রহমান প্রমুখ। সংগঠনের সভাপতি মিজানুর রহমান উজ্জলের সভাপতিত্বে সঞ্চলনায় করেন শাকিল হাওলাদার রনি। ইফতার সামগ্রীতে ছিলো ছোলা, ভেশন, মুড়ি, চিড়া, চিনি, ট্যাং, তেল, পিয়াজ ও খেজুরসহ নানা খাদ্য সামগ্রী।

অতিথিবৃন্দ প্যাকেটজাত ইফতার সামগ্রী প্রত্যেকের হাতে তুলে দেন। সংগঠনের সভাপতি মিজানুর রহমান উজ্জল জানান, নিজ এলাকার অসহায়দের কথা চিন্তা করে প্রকৌশলী ফয়সাল আলম’ সার্বিক সহযোগিতায় ও সমাজসেবক মো. ছবির হোসেনের ব্যবস্থাপনায় এ আয়োজন করা হয়। প্রকৃত দুঃস্থ ও অসহায়দের তালিকা করে তাদেরকে ইফতার সামগ্রী প্রদান করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪