ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

জেল থেকে বের হয়েই চট্টগ্রাম আদালতের পেশকারের স্ত্রীর স্বর্ণের চেইন ছিনতাই

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বুধবার, মার্চ ৬, ২০২৪
  • 45 শেয়ার

মোঃ বেলাল হোসেন,  চট্টগ্রাম প্রতিনিধি:

জেল থেকে বের হয়েই চট্টগ্রাম আদালতের এক পেশকারের স্ত্রীর সোনার চেইন ছিনতাই করে আবারো ধরা খেলেন রবিউল ইসলাম রুবেল (৩৬)। আজ বুধবার ৬ মার্চ থানা সূত্রে নিশ্চিত করা হয়ে, গতকাল নগরীর কোতোয়ালী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

একইসাথে গ্রেফতার করা হয় তার সহযোগী শাহাদাত হোসেন বাবুকে (২৮)কেও। গ্রেফতারকৃত রুবেল নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানাধীন মুছাপুর রংমালা বাজার এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে এবং শাহাদাত চাঁদপুরের শাহরাস্তি থানাধীন তামটা নোয়াবাড়ি গ্রামের মো. শাহজাহানের ছেলে।

থানা সূত্রে আরো জানা যায়, গত সোমবার দিনগত রাতে নগরীর নিউমার্কেট এলাকায় পেশকারের স্ত্রী সমাপ্তি রানী প্রধানের (৪২) একটি সোনার চেইন ছিনতাই করে নিয়ে তিনি। এ ঘটনায় ঐদিন রাতেই কোতোয়ালী থানায় মামলা হয়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তার সহযোগীসহ তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ওসি ওবায়দুল হক বলেন, এর আগে কয়েকবার গ্রেফতার হয়ে কারাভোগ করেছে সে। আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। তার বিরুদ্ধে নগরীর কোতোয়ালী থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪