ঢাকা   ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পঞ্চগড়ে জাতীয় ফলমেলা উদ্বোধন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয়দের সাথে সংলাপ অনুষ্ঠিত ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনু‌ষ্ঠিত নওগাঁর ছিলিমপুর ও রসুলবিল এলাকায় দুইটি রাসেল ভাইপার সাপ মারলেন স্থানীয়রা নরসিংদীর আকাশে বার বার চক্কর দেয় উড়োজাহাজ অতঃপর রাসেলস ভাইপার নিয়ে বনবিভাগের বিশেষ পরামর্শ বৃষ্টির দিনে প্রচন্ড তাপদাহ রোদ আর গরমে বয়স্কদের আড্ডা নওগাঁ মোটর সাইকেল ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্যর মৃত্যু পাবনা ঈশ্বরদীর থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর কিশোর তপু হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আটক – ০২ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান: আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ পরিবর্তন সম্ভব – আবুল কালাম আজাদ

জয়পুরহাটে ৪০ভরি স্বর্ণের ৪টি বারসহ এক চোরাকারবারি কে আটক করেছে বিজিবি

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শুক্রবার, মার্চ ৮, ২০২৪
  • 574 শেয়ার

মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি: 

জয়পুরহাটের বিজিবির অভিযানে ৪টি স্বর্ণের বারসহ মোস্তাকিম রহম্ন (২২) এক যুবককে আটক করেছে। আটককৃত চোরাকারবারী মোস্তাকিম রহমান বিরামপুরের দক্ষিণ দামুদার গ্রামের বাসিন্দা। শুক্রবার বিকালে জয়পুরহাট ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (৮ মার্চ) সকালে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা সীমান্তের নিকটবর্তী এলাকা দিয়ে অবৈধ পথে সীমান্ত অতিক্রম করে ভারতে স্বর্ণ পাচারের চেষ্টাকালে ৪টি স্বর্ণের বারসহ এক যুবককে জয়পুরহাট বর্ডার গার্ড বাংলাদেশ (২০ বিজিবি) এর সদস্যরা ওই যুবককে আটক করে।

৮ মার্চ সকাল আনুমানিক সাড়ে সাত টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অধিনায়কের নির্দেশনা অনুযায়ী উপ-অধিনায়ক মেজর আফিক হাসানের সমন্বয়ে ঘাসুরিয়া বিওপির টহল কমান্ডারের নেতৃত্বে একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ২৮৯/এমপি হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ দামুদার নামক স্থানে অভিযান পরিচালনা করে। এসময় অভিযানে মোস্তাকিম রহমান (২২) নামে এক চোরাকারবারীকে ৪টি স্বর্ণের বারসহ আটক করা হয়।

আটককৃত চোরাকারবারী স্থানীয় এবং দক্ষিণ দামুদার গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে চোরাচালান আইনে মামলার প্রস্তুতি চলছে এবং তাকে বিরামপুর থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এই সময় স্বর্ণের পাশাপাশি একটি সীমকার্ডসহ একটি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দ করা স্বর্ণসহ মালামালের মূল্য প্রায় ৪৪ লক্ষ ৮১ হাজার ২ শত টাকা। ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে বিজিবি’র এই কর্মকর্তা নিশ্চিত করেন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪