ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

জকিগঞ্জে ফ্রেন্ডস মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী লকাল তারাকা সদরপুর

Md Bulbul Islam-35
  • প্রকাশিত : শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
  • 10 শেয়ার

আব্দুস শহীদ শাকির, জকিগঞ্জ (সিলেট) প্রতিনিধি:

 

শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হয় ফ্রেন্ডস মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। সদরপুর লকাল তারকা বনাম ঈদগাবাজার তথা লোহারমল ফুটবল একাদশের জমজমাট লড়াই দেখার জন্য দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

মাঠে খেলতে থাকা সদরপুর লকাল তারাকা বনাম লোহারমল ফুটবল একাদশের খেলোয়াড়েরা দর্শকদেরকে মনোরঞ্জন দিতে সক্ষম হয়েছিল। ফাইনাল টুর্নামেন্টের প্রথম সেশনে লোকাল তারাকা সদরপুর ১গোলে এগিয়ে ছিল। খেলার দ্বিতীয় সেশনে আক্রমণ ও পাল্টাপাল্টি আক্রমণ চলতে থাকে লোহারমল ফুটবল একাদশ,গোল দেওয়ার জন্য অনেক চেষ্টা করার পরেও ব্যর্থ হয়। হঠাৎ করে প্লান্টিক শর্ট পেয়ে বসে লোহারমল ফুটবল একাদশ! আফসোসের বিষয় তা-ও কাজে লাগাতে পারেনি।অবশেষ (১-০) এ এগিয়ে থেকে লোকাল তারকা সদরপুর খেলা সমাপ্ত করে। ফাইনাল খেলায় বিজয়ী হয়ে প্রথম পুরস্কার একটি ফ্রিজ উপহার হিসাবে গ্রহণ করে। টুর্নামেন্টে দ্বিতীয় স্থান অর্জন করায় লোহারমাল একাদশ ১টি বাইসাইকেল দ্বিতীয় পুরস্কার হিসেবে উপহার গ্রহণ করে।

ফ্রেন্ডস মিডবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সের এ এসপি আবদুল আহাদ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং খলাছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা মাসুক, উপস্থিত ছিলেন ৯ নং মানিকপুর ইউনিয়নের ইউনিয়ন সেক্রেটারি বিশিষ্ট সমাজ সেবক আবুস সাত্তার, লোকাল তারাকা সদরপুরের টিম ম্যানেজার আব্দুল গফুর, লোহারমাল ফুটবল একাদশের টিম ম্যানেজার বাবুল আহমদসহ জকিগঞ্জের রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

জকিগঞ্জে দীর্ঘদিন পর এমন একটি জমকালো আয়োজনে দর্শকদের উপচে ভরা ভিড় ছিল। সদরপুর লোকাল তারাকার টিম ম্যানেজার আব্দুল গফুর বলেন, আমরা অত্যন্ত আনন্দিত এমন মনমুগ্ধকর টুর্নামেন্টের প্রথম বিজয়ী হিসেবে পুরস্কার গ্রহণ করে।আমরা দীর্ঘদিন থেকে চেষ্টা করে যাচ্ছি কোন টুর্নামেন্টে প্রথম বিজয়ী হওয়ার জন্য। আজ আমাদের আশা পূর্ণ হল আমরা সফল। ভবিষ্যতে আরো টুর্নামেন্টের প্রথম বিজয় পুরস্কার ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪