ঢাকা   ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
পঞ্চগড়ে জাতীয় ফলমেলা উদ্বোধন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয়দের সাথে সংলাপ অনুষ্ঠিত ধনবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনু‌ষ্ঠিত নওগাঁর ছিলিমপুর ও রসুলবিল এলাকায় দুইটি রাসেল ভাইপার সাপ মারলেন স্থানীয়রা নরসিংদীর আকাশে বার বার চক্কর দেয় উড়োজাহাজ অতঃপর রাসেলস ভাইপার নিয়ে বনবিভাগের বিশেষ পরামর্শ বৃষ্টির দিনে প্রচন্ড তাপদাহ রোদ আর গরমে বয়স্কদের আড্ডা নওগাঁ মোটর সাইকেল ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে এক সেনা সদস্যর মৃত্যু পাবনা ঈশ্বরদীর থানা পুলিশের অভিযানে চাঞ্চল্যকর কিশোর তপু হত্যাকান্ডের রহস্য উদঘাটন সহ আটক – ০২ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান: আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ পরিবর্তন সম্ভব – আবুল কালাম আজাদ

ছোট পর্দার সামিরা মাহি র্শীষে আছেন

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
  • 522 শেয়ার

 

নিজস্ব প্রতিবেদক,

নতুন বছরে আলোচনায় উঠে এসেছেন ছোট পর্দার এই সময়ের অভিনেত্রী সামিরা খান মাহি। ইউটিউবে ট্রেন্ডিংয়ে শীর্ষে রয়েছে মাহির সদ্য মুক্তি পাওয়া নাটক ‘বিয়ে করবো সিলেট’। ইতিমধ্যে শোবিজে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। নানা সময় ব্যক্তিজীবন ও কাজ নিয়ে আলোচোনায় এসেছেন তিনি। তিনি বলেন, যে কোনো স্বীকৃতিই আনন্দের। বেশ বিরতির পর আমার কোনো নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে এলো; যা আমাকে অন্যরকম ভালো লাগায় ভরিয়ে দিয়েছে। শুধু এ নাটকটিই নয়, চলতি মাসে আরও কয়েকটি নাটক প্রচার হয়েছে। এ কাজগুলো থেকেই দর্শক সাড়া পেয়েছি। আমার জন্ম সিলেটে। এ কারণে সিলেটি ভাষার নাটকে সবসময় দর্শক আমাকে দেখতে চান। নাটকটির যখন শুটিং চলছিল, তখন মনে হয়েছিল ভালো কিছু একটা হতে যাচ্ছে।
‘বিয়ে করবো সিলেট’ নাটকটি ইউটিউবে প্রকাশ পেয়েছে ৭ ফেব্রুয়ারি। ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষ তালিকায় তৃতীয় স্থানে আছে এই নাটকটি। মহিন খানের পরিচালনায় এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নিলয় আলমগীর।
এদিকে সম্প্রতি একটি ভিডিওকে ঘিরে ঘটে যাওয়া ঘটনা নিয়ে বেশ সামিরা মাহি বলেন, সত্যি বলতে, এই ভিডিও নিয়ে মানুষের মধ্যে যে এত আলোচনা, এতে মনে হচ্ছে, সবাই ছোট মনের পরিচয় দিয়েছে। অনেক মানুষের সাথে কথা হয়েছে , তুমি দেখতে কালো, এ জন্য ভিডিওতে মুখ ঢেকেছো । আরে ভাই, আমি কি কখনো কোথাও বলেছি, দেখতে আমি ফরসা! আরে কার চামড়ার রং কী, এটা নিয়েও আমরা কথা বলব?

অদ্ভুত একটা সমাজে বসবাস করছি আমরা। আমার কাছে এই বিষয়টা নিয়ে কথা বলতেই বিরক্ত লাগে। হতে পারে আমার চোখে ইনফেকশন, আমার মুখে কিছু একটা ছিল—আমি যেকোনো কারণেই মুখটা ঢাকতেই পারি। বিষয়টা হচ্ছে যিনি ভিডিওটা করেছেন, কোনো ধরনের অনুমতি ছাড়াই, তাকে নিয়ে কথা না বলে আমার কেন মুখ ঢাকা এবং আমি কেন দেখতে কালো, এসব নিয়ে কথা হচ্ছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪