ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
  • 240 শেয়ার

মাটি মামুন, রংপুর প্রতিনিধি: 

রংপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
রংপুর মহানগরীর নয়াহাট এলাকায় ধানক্ষেত থেকে জাহিদুল ইসলাম (৫৫) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে নগরীর হাজিরহাট থানার নয়ারহাট বাজারের কাছে রংপুর-বদরগঞ্জ সড়কের পাশে একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তাকে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে দুর্বৃত্তরা।নিহত জাহিদুল ইসলাম গঙ্গাচড়া উপজেলার বুড়িডাঙ্গী এলাকার মৃত খরকু মিয়ার ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক ছিলেন।

রংপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) মো. শাহনুর আলম পাটোয়ারী বলেন, আমাদের ধারণা অটোরিকশাটি ছিনতাইয়ের পর ভোবের দিকে তাকে হত্যা করে ধানক্ষেতে ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তবে কীভাবে তাকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদনের পর জানা যাবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গেপা ঠানো হয়েছে।

তিনি জানান, এরই মধ্যে তদন্ত শুরু হয়েছে। দুর্বৃত্তদের আইনের আওতায় আনতে অভিযানও চালানো হচ্ছে।ময়নাতদন্ত শেষে মৃত্যুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪