ঢাকা   ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নিষিদ্ধ হলো বাংলাদেশ ছাত্রলীগ লালমোহনে মেজর অবঃ হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম এর আগমনে হাজারো জনতার ঢল বঙ্গভবন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনকালে আহত পুলিশ সদস্যদের দেখতে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল পরিদর্শনে আইজিপি ও ডিএমপি কমিশনার আড়িয়ালখাঁ নদীতে বালু উত্তোলনকে কেন্দ্র করে হামলা আটক- ০২ পিতা মাতার জন্য দোয়া চৌদ্দগ্রামের কাশিনগর ইউনিয়ন বিএনপির বালিমুড়ি গ্রাম কমিটির সমন্বয় সভা চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর সুস্থতা কামনায় দোয়া মাহফিল হোমনায় প্রবাসী স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সরকারি বালিকা বিদ্যালয়ে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত কুষ্টিয়ায় নিজ গলায় ছুরি চালিয়ে চিকিৎসকের আত্মহত্যা

চলে গেলেন সোহরাব আলী স্যার

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
  • 85 শেয়ার

ইমামুল মিল্লাত, বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে ছোনকা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও সাংবাদিক নজরুল ইসলাম জাকির বাবা আলহাজ্ব মোঃ সোহরাব আলী বৃহস্পতিবার রাত ৮ টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি……. রাজিউন। তাঁর ১ম জানাযা নামাজ শুক্রবার সকাল সাড়ে দশটায় ছোনকা হাইস্কুল মাঠে এবং ২য় জানাযার নামাজ ১১টায় তাঁর নিজ বাসভবনে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে নিজ বাড়ি ইটালী তে দাফন সম্পন্ন হয় সাবেক এই শিক্ষকের। তিনি ৭২ বছর বয়সী ছিলেন। মৃত্যুকালে তিনি একছেলে এক মেয়ে রেখে যান।

এদিকে তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। তার কর্মময় জীবনের শিক্ষার্থী, শিক্ষক, শুভাকাঙ্ক্ষী সবাই তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪