ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
কুমিল্লায় মনোহগরঞ্জ থানা ছিনতাইকৃত আসামী গ্রেফতার মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্রীর আত্মহত্যা নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে বাংলাদেশ প্রতিদিনের ১৫তম বর্ষ পূর্তি অনুষ্ঠানে অ্যাডিশনাল আইজিপি -পুলিশ কমিশনার

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 70 শেয়ার

 মিডিয়া খবর: ১১ মার্চ, ২০২৪ ইং

নগরীর কাজির দেউড়ীস্থ বাংলাদেশ প্রতিদিন-চট্টগ্রাম ব্যুরো কার্যালয়ে বাংলাদেশ প্রতিদিনের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে গতকাল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী , চট্রগ্রাম ১২ পটিয়ার নব-নির্বাচিত সাংসদ আলহাজ্ব এম মোতাহেরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে সিএমপির পক্ষে উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার ( অ্যাডিশনাল আইজিপি)কৃষ্ণ পদ রায়,বিপিএম (বার),পিপিএম (বার)। এসময় সাবেক সিটি মেয়র ও বিসিবির পরিচালক আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন সহ চট্রগ্রাম প্রেসক্লাবের সভাপতি, সাঃসম্পাদক ,সিইউজের সভাপতি, সাঃসম্পাদক এবং সর্বস্তরের নেতৃবৃন্দ, সাংবাদিক , সংগঠক পেশাজীবী ও পাঠকমহল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যুরো চীফ রিয়াজ হায়দার চৌধুরীর পক্ষে সিনিয়র প্রতিবেদক ও প্রতিনিধি মোঃ সেলিম মাহমুদ উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
১৫ বছরে পদার্পণ অনুষ্ঠানে পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন সিএমপি কমিশনার।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪