ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১

গাজীপুরে হাতের কব্জি বিচ্ছিন্ন করায় অভিযুক্ত আসামী গ্রেফতার- ৪

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : মঙ্গলবার, মার্চ ১২, ২০২৪
  • 63 শেয়ার

সুরুজ্জামান রাসেল, গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে পেয়ারাবাগান এলাকায় বিভৎসভাবে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনায় অভিযুক্ত ৪ আসামীকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

আসামী গ্রেফতার ও রহস্য উদঘাটন এর উপর একটি প্রেস ব্রিফ করেন জিএমপি উপ-পুলিশ কমিশনার অপরাধ (উওর) আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান।

এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে বাসন থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ১২ মার্চ সোমবার দুপুরে জিএমপি বাসন থানার একটি চৌকস টিম অভিযান চালিয়ে রংপুর জেলার পীরগঞ্জ এলাকা থেকে ৩ জন ও গাজীপুর থেকে অপর ১ জনসহ মোট ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।

অভিযুক্ত ৪ আসামীকে জিজ্ঞাসাবাদ করলে তাদের দেওয়া তথ্যমতে ভোগড়া পেয়ারা বাগান ভি এন্ড আর গার্মেন্টসের গলির ড্রেন থেকে ঘটনায় ব্যবহৃত ২টি ধারালো দা উদ্ধার করে বাসন থানা পুলিশ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪