ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গলেহা বাজার বনিক সমিতির নতুন সদস্যদের শপথ অনুষ্ঠান

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ১০, ২০২৪
  • 213 শেয়ার

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়ন এর গোলেহা বাজারের বণিক সমিতির নব নির্বাচিত সদস্যদের শপথ অনুষ্ঠান শনিবার ৯ই মার্চ রাত ১০ টায় গোলেহাট বণিক সমিতির অফিসের সামনে অনুষ্ঠিত হয় ।
এ সময় হামিদুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলেহা বাজার বণিক সমিতি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ৪ নং কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব তোফায়েল প্রধান, নতুন সদস্যের ফুলের মালা দিয়ে বরণ করে নেন ও শপথ বাক্য পাঠ করান। এবং প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন যেকোনো অন্যায়, মাদকদ্রব্যের বিরুদ্ধে আমরা সব সময় তৎপর , এবং আমাদের সামর্থ্যের মধ্যে যেকোনো সহায়তা করতে আমার ইউনিয়ন পরিষদের সকল সদস্যগণসহ গ্রাম পুলিশ এবং আমি সকল প্রকার সহায়তা করবো। আমি নিজে অন্যায় করি না এবং অন্যায়কে প্রশ্রয় দেই না ।

এ সময় আরো বণিক সমিতির নতুন সভাপতি রহমত উল্লাহ রুজি বলেন বাজারে উন্নয়ন ও এখানকার সকল প্রকার মাদক দ্রব্য অনন্য সমস্যা নির্মূল করতে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। এবং আমরা একটি কল্যাণ ফান্ড গঠন করব যার মধ্য দিয়ে অসহায় ব্যবসায়ীদের সহযোগিতা করা যায়।

বিভিন্ন পদে নির্বাচিত হয়ে শপথ নেন কিনারা হলেন সবতি রহমাতুল্লাহ রজী সহসভাপতি আজগর আলী সাধারণ সম্পাদক আবু হানিফা প্রধান যুগ্ম সম্পাদক ঈদুল ইসলাম কোষাধ্যক্ষ খায়রুল ইসলাম ক্রীড়া প্রিয়া সম্পাদক তাপস পাল। সভাপতির বক্তব্য হামিদুল ইসলাম বলেন যারা নতুন দায়িত্ব পেয়েছেন তাদের উচিত হবে দায়িত্ব যথাযথভাবে পালন করা।

এসব উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার হামিদুল ইসলাম, মাসুদ সরকার, আসাদুল ইসলাম সহ বাজারের অন্যান্য ব্যবসায়ীগন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪