ঢাকা   ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত সেনাবাহিনী প্রধান বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেটের ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত বড়বাজারের মেহতা বিল্ডিং এর চারতলায় ভয়াবহ অগ্নিকাণ্ড কুমিল্লায় নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার কলেজ অ্যাডমিশন পোর্টালের সার্বিক অব্যবস্থার প্রতিবাদে, শ্যামবাজার থেকে কলেজ স্ট্রীট পর্যন্ত মহামিছিল করলেন বেলা বড়াইগ্রামের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শপথ গ্রহণ শেরপুরে ট্রাক্সফোর্স অভিযানে গ্যাস ডিলার পাম্প ও ক্লিনিকে জরিমানা আটপাড়ায় জিপি-এ ৫ প্রাপ্ত এসএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা বরিশালের প্রাচীন ঐতিহ্য মোঘল আমলের দৃষ্টিনন্দন মিয়া বাড়ি মসজিদ

কুমিল্লা সিটি মেয়র পদে উপ-নির্বাচন নির্বাচনী প্রচারণায় নানা অভিযোগ প্রার্থীদের

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : রবিবার, মার্চ ৩, ২০২৪
  • 38 শেয়ার

মোঃ মাহাবুব আলম, কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে ভোটের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচারণা ততই বাড়ছে। সেই সাথে বাড়ছে অভিযোগ পাল্টা-অভিযোগ। বিরামহীন প্রচারণার ফাঁকে গণমাধ্যমের কাছে বিভিন্ন অভিযোগ তুলে ধরছেন প্রার্থীরা। বিশেষ করে চার মেয়র প্রার্থীর মধ্যে তিন প্রার্থীই পোস্টার ছিঁড়ে ফেলা, প্রচারণায় বাধা, হুমকি-ধমকি ও হামলার অভিযোগ আনছেন।

আগামী ৯ মার্চ কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ নির্বাচনে ভোটগ্রহণ হবে। নির্বাচনে মোট চারজন প্রার্থী মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ২৩ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের পর থেকে প্রচারণায় সরগরম হয়ে উঠেছে কুমিল্লা মহানগরী। প্রার্থীদের গণসংযোগ, উঠান বৈঠক ও গানে গানে প্রচারণায় সর্বত্রই নির্বাচনী উৎসবের আমেজ। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো নগরী।
প্রচারণার ৯ম দিনে শনিবার (২ মার্চ) গণসংযোগসহ ৪ প্রার্থী প্রচারণা ও উঠান বৈঠক করছেন নগরীর বিভিন্ন এলাকায়।

শনিবার সকাল থেকে টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী বিএনপির সাবেক নেতা ও দুইবারের মেয়র মনিরুল হক সাক্কু নগরীর চকবার থেকে কান্দিরপাড় এলাকায় গণসংযোগ করেন। অপরদিকে বাস প্রতীকের মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার সূচনা প্রচারণা চালান চকবাজার ও কাঁটাবিল এলাকায় ।

এদিন ঘোড়া প্রতীকের মেয়র প্রার্থী ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার প্রচারণা চালান নগরীর ফৌজদারি এলাকায় এবং হাতি প্রতীকের মেয়র প্রার্থী মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা নূর -উর রহমান মাহমুদ তানিম প্রচারণা চালান নগরীর রাজগঞ্জ এলাকা।

এদিন প্রচারণায় নেমে ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু অভিযোগ করেন আগের দিন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪