ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কুড়িগ্রামে ভুটানের রাষ্ট্রদূত: পুলিশের প্রটোকল ও নিরাপত্তা

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : সোমবার, মার্চ ১১, ২০২৪
  • 36 শেয়ার

রফিকুল ইসলাম রফিক, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম জেলাধীন সদর উপজেলায় প্রস্তাবিত জিটুজি ভিত্তিক ‘ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল’ এবং ভূরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দর ও চিলমারী নৌ-বন্দর এলাকা পরিদর্শনে আসেন ।

বাংলাদেশে নিযুক্ত ভুটানের মান্যবর রাষ্ট্রদূত H. E. Mr. Rinchen Kuentsyl এবং বাংলাদেশ অর্থনৈতিক কর্তৃপক্ষ (বেজা) ও ভুটানের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল। দুই দিনের এই সফরে জেলা প্রশাসনের সাথে কুড়িগ্রাম জেলা পুলিশ প্রটোকল, নিরাপত্তা, অভ্যর্থনা নিশ্চিত করেন। কুড়িগ্রামে কর্মসংস্থান, উন্নয়ন ও শিল্পায়নের ক্ষেত্রে অনাগত সময়ে নানাবিধ সম্ভাবনার দ্বার উন্মোচনের ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় এটি একটি গুরুত্বপূর্ন সফর হিসাবে বিবেচিত হয়।

উক্ত সফরে সফর সঙ্গী হিসেবে আরও ছিলেন –
Mr. Chhime Tshering (DG, Dept. of Industry, Royal Government of Bhutan), Ms. Kinley Yangzom (Chief Trade Officer, Export Promotion Division, Dept. of Trade, Royal Government of Bhutan), ড. শেখ মোহাম্মদ জোবায়েদ হোসেন (মহাব্যবস্থাপক, যুগ্মসচিব, অর্থ ও বাজেট, বেজা), আবু হেনা মোঃ মুস্তাফা কামাল (ব্যবস্থাপক, উপসচিব, বিনিয়োগ উন্নয়ন ও মনিটরিং-১, বেজা, মোহাম্মদ ফিজনূর রহমান (পরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয়), মোঃ মনোয়ার মোকাররম (পরিচালক, দক্ষিণ এশিয়া, পররাষ্ট্র মন্ত্রণালয়), মোঃ শিহাব উদ্দিন (সহকারী ব্যবস্থাপক, এমআইএস ও গবেষণা, বেজা) সফরসঙ্গী হবেন মর্মে প্রোগ্রামসূচী হতে জানা যায়।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোঃ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম এই সফরকে সফল করতে অহর্নিশ প্রচেষ্ঠা অব্যাহত রেখেছেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪