ঢাকা   ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
নরসিংদীর নজরপুরে উপজেলা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত- ২০ গোপালগঞ্জ পৌর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ ভূমধ্যসাগরে মৃত ১১ জনের মধ্যে ০২ জনের বাড়ি মাদারীপুরে নীলফামারীর বাসীদের সচেতন হওয়ার প্রয়োজন নওগাঁ সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা ৫০ বছর পূর্তি ও পূর্ণমিলনী অনুষ্ঠান চট্টগ্রাম বিভাগ সহ সারা বাংলাদেশ ৫/৭ জেলায় দেখা মিলল এই রাসেল ভাইপার সাপ ভোলার শশীভূষণে বজ্রপাতে এক শ্রমিকের মৃত্যু মৌলভীবাজার জেলার বড়লেখায় জেলা প্রশাসকের বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ নবীগঞ্জে ভয়াবহ বন্যা,শতাধিক গ্রাম প্লাবিত পাইকগাছা ও কয়রায় বজ্রপাতে- ০৩ জনের মৃত্যু আহত- ০১

কিশোরগঞ্জে সহকারী পরিচালকের দখলে কর্মচারীর রুম

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
  • 38 শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

কিশোরগঞ্জে দীর্ঘ দিন যাবত জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালকের দখলে রয়েছে এক কর্মচারীর রুম।
জানা যায়, কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মুহাম্মদ নাজমুল আনোয়ার অপুর বিরুদ্ধে কর্মচারীর রুম দখলে নিয়ে দীর্ঘ দিন যাবত নিজে বসবাস করে আসছে। এ নিয়ে অনেকের মাঝে চাপা ক্ষোপ বিরাজমান রয়েছে। কয়েকজন বলেন, সহকারী পরিচালক স্যারের জন্য তো এ রুম নয়? তবুও এখানে তিনি বসবাস করেন।এতে সরকারের রাজস্ব ফাঁকির ঘটনা ঘটছে বলে মনে করে অনেকে।
এ বিষয়ে সরজমিনে অনুসন্ধানে বেরিয়ে আসে মূল রহস্য।
কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক কিশোরগঞ্জে যোগদান করার পর থেকেই কিশোরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কর্মচারীর দ্বিতীয় তলার একটি রুমে তিনি স্থায়ী ভাবে বসবাস করছেন। অফিসের একটি সুএ নিশ্চিত করে যে সহকারী পরিচালকের দখলে নেয়া রুমটিতে এম্বুলেন্সের চালক থাকার কথা।এবং নিচতলায় এম্বুলেন্স থাকবে নিয়মটা এমন হলেও এখানে ভিন্ন। অন্য দিকে নাম প্রকাশ না করার শর্তে একজন বলেন,বাজিতপুর উপজেলার ভাগলপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ কেন্দ্রের গাছ গুলো টেন্ডারে বিক্রি হলেও সরকারি বিলবোর্ডটির লুকোচুরি করা হয়েছে সহকারী পরিচালকের যোগসাজেশে।
এসব বিষয় নিয়ে গত ২৭/০২/২০২৪ তারিখ রাতে কিশোরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে গিয়ে রুম দখলে নিয়ে থাকার বিষয়টি নিশ্চিত হলেও সহকারী পরিচালককে পাওয়া যায়নি। পরবর্তীতে কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা অফিসে গিয়ে কথা হলে সহকারী পরিচালক মুহাম্মদ নাজমুল আনোয়ার অপু বলেন, আমি কিশোরগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের একটি রুমে থাকি ( রেষ্ট হাউস) । অন্যদিকে বিলবোর্ডের বিষয়ে বলেন, আমাদের ভাগলপুর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসটি ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪