ঢাকা   ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
দিনাজপুর জেলা ব্যাটারি চালিত ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সদস্যদের মাঝে অর্থিক অনুদান প্রদান ডিএমপির মাদকবিরোধী অভিযানে ১১ জন গ্রেফতার চৌদ্দগ্রামে যৌথ বাহিনী অভিযান চালিয়ে সন্ত্রাসী এম কে নাজিম উদ্দিন ভুঁইয়াকে গ্রেফতার করেছে চাঁদমুহা সরলপুর যুব সংঘের উদ্যোগে ১ম রাউন্ডের ৩য় খেলায় ২-০গোলে সাজ্জাদ ফুটবল একাডেমি জয়ী দিনাজপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবসে সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত সাতক্ষীরায় জাতীয় নিরাপদ সড়ক দিবস’২৪ পালিত কুুষ্টিয়ায় ষষ্ঠবারের মতো অনুষ্ঠিত হলো তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী লাঠিখেলা সাপাহারে বন্যায় ভেসে এলো কচুরিপানা, চাষাবাদ নিয়ে সংকটে বিলের কৃষকগন বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন

কাভার্ড ভ্যানের চাপায় ভাই বোন নিহত

Dainik Muktir Songbad
  • প্রকাশিত : শুক্রবার, জুলাই ৫, ২০২৪
  • 32 শেয়ার

আবদুল করিম, নোয়াখালি প্রতিনিধি: 

 

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় কাভার্ডভ্যান চাপায় ব্যাটারিচালিত অটোরিকশা আরোহী দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে বেগমগঞ্জ- সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ সংলগ্ন মদিনা মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ইয়াছিন (১৭) ও বিউটি আক্তার (২৪) উপজেলার বজরা ইউনিয়নের বগাদিয়া গ্রামের প্রয়াত বশির উল্যার সন্তান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, সকালে অন্তঃসত্ত্বা বিউটি আক্তার তার ছোট ভাই ইয়াছিনকে নিয়ে সোনাইমুড়ী বাজারে চিকিৎসকের কাছে যান। সেখান থেকে দুপুর ১টার দিকে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ভাই-বোন বাড়ির উদ্দেশে রওয়ানা হন। পথে বেগমগঞ্জ-সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের বগাদিয়া উত্তর ব্রিজ কাছে অটোরিকশাটিকে পেছন দিক থেকে বেপরোয়া গতির একটি কাভার্ভভ্যান চাপা দেয়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন ভাই ও বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪