ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

কলেজ ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক মানিক মিয়া

md anzar
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ১৪, ২০২৪
  • 53 শেয়ার

মাসুদ রানা, জামালপুর প্রতিনিধি:

 

আলহাজ্ব ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের ১ম বর্ষের এক শিক্ষার্থীকে নিয়ে উধাও হয়েছেন মাজনাবাড়ী হাই স্কুলের শিক্ষক মানিক মিয়া। সোমবার (১৪ অক্টোবর) দুপুরে সরিষাবাড়ীর সীমান্তবর্তী সিরাজগঞ্জ কাজিপুর উপজেলার মনসুর নগর ইউনিয়নের শালগ্রাম এলাকায় এ ঘটনা।

জানা যায়, শিক্ষক মানিক মিয়া মাজনাবাড়ী উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিয়ান হিসেবে কর্মরত এবং তিনি দুই সন্তানের জনক। স্থানীয়দের সুত্রে জানা যায়, শিক্ষক মানিক মিয়া কাজিপুর উপজেলার শালগ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। গত ১৭বছরপূর্বে মানিক মিয়া একই গ্রামের সোমা আক্তার নামে এক মেয়ের সাথে বিবাহবন্ধে আবদ্ধ হয়। এতে তাদের পরিবারের জন্ম হয় একটি ছেলে সন্তান এবং একটি কন্যা সন্তান।

এদিকে গত ৪ বছর যাবত শিক্ষক মানিক মিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে আলহাজ্ব ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজের শিক্ষার্থী সুমি খাতুনের। সুমি খাতুন একই ইউনিয়নের উত্তর কুমারিয়াবাড়ী গ্রামের আবুল হাসেম এর মেয়ে। সম্পর্কের জেরে গত মঙ্গলবার শিক্ষার্থী সুমি খাতুনকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যান শিক্ষক মানিক মিয়া। এই নিয়ে এলাবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে।

এমন ঘটনার বিষয়ে শিক্ষক মানিক মিয়ার স্ত্রী সোমা আক্তার বলেন, আমার অজান্তে আমরা স্বামী অবৈধ সম্পর্ক গড়ে তুলেছেন সুমি খাতুনের সাথে। ৪ বছর যাবত ঐ মেয়ের সাথে অবৈধ সম্পর্ক আমার স্বামীর।
১৭ বছরের সাজানো সংসার ভেঙে-চুরে শেষ করে দিয়েছে। এখন দুই ছেলে মেয়েকে নিয়ে আমি কোথায় দাঁড়াবো। এঘটনায় শিক্ষক মো. মানিক মিয়া মুঠোফোনে সাংবাদিকদের বলেন, বিবাহের পর থেকেই তিনি তার স্ত্রী সোমা আক্তারের নির্যাতনের শিকার হয়ে আসছেন। কিছু দিন পর পরই ঝগড়া করে সে তার বাপের বাড়িতে চলে যায়। তাই নিজের প্রয়োজনেই নতুন সম্পর্ক করি এবং বিবাহ করি সুমি খাতুনকে এ-ব্যাপারে মাজনাবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন জানান, আগামী মঙ্গলবার এই বিষয়টি নিয়ে বিদ্যালয়ে মিটিং ডাকা হয়েছে। আলোচনার পর জানা যাবে কি ব্যবস্থা নেওয়া যায়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪