ঢাকা   ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ । ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
২০ নং ফোল্ডারের ১১ গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তার বেহাল দশা দুর্গাপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার সাংবাদিক হবিগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলের রোগ মুক্তি কামনায় চুনারুঘাট উপজেলা ও পৌর যুবদলের দোয়া মাহফিল। হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের- ০৪ জন দৈনিক রূপালী বাংলাদেশ” নতুন রূপে প্রকাশিত হওয়ায় চুনারুঘাটে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত জৈন্তাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে শ্রেনী কক্ষের সংকট বিশালপুর ইউনিয়নের মৎস্যজীবী দলের কমিটি প্রকাশ কুষ্টিয়ায় দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে জেলা বিএন‌পির ক‌ঠোর হুঁশিয়ারি নতুন দুই সভাপতি পেল ইবির দুই বিভাগ জকিগঞ্জে ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের অপসারণ না করার দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন

কলারোয়া চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের গভর্নিং বোর্ডির মত বিনিময় সভা অনুষ্ঠিত

jharna sm
  • প্রকাশিত : সোমবার, অক্টোবর ২১, ২০২৪
  • 8 শেয়ার

মোঃ আবু রায়হান, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

 

কলারোয়ার ঐতিহ্যবাহী চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজে গভর্নিং বডির মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ অক্টোবর ২০২৪) বিকালে কলেজ অফিস কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

চন্দনপুর ইউনাইটেড ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রুস্তম আলীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- অত্র কলেজ গভর্নিং বডির নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব প্রফেসর মো. আবু নসর, বিদ্যোৎসাহী সদস্য অধ্যক্ষ মো. রইছ উদ্দীন, হিতৈষী সদস্য ও চন্দনপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. শফিউল আলম শফি, শিক্ষক প্রতিনিধি মো. শহীদুল ইসলাম। এছাড়াও কলেজের সকল শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে কলেজের পক্ষ থেকে গভর্নিং বডির নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর শিক্ষকমন্ডলীর সাথে মতবিনিময় সভায় মিলিত হন গভর্নিং বডির সদস্যগণ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪