ঢাকা   ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম :
আসন্ন ঈদ উপলক্ষে ময়মনসিংহ শিল্প পুলিশ শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা রক্ষায় বদ্ধপরিকর বিজিবির উত্তর-পশ্চিম রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত নাগরপুরে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’২৪ বড়ইতলা নদীর উপর ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন চাঁপাইনবাবগঞ্জে পাট চাষি সমাবেশ-২০২৪ পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন দেশ প্রিয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান পাবনায় শিশু পরিবারের শিক্ষার মানোন্নয়ন ও সুস্বাস্থ্য নিশ্চিতে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত এস এস সি পরীক্ষার্থী জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে পনেরো হাজার টাকা বিতরণ মাদারীপুর জেলা শিবচরে খামারে আগুন, ১৩ গরু, সাড়ে ৩ হাজার মুরগি পুড়ে ছাই নীলফামারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজার লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা ও নোহাসহ  আটক ২

প্রতিবেদকের নাম
  • প্রকাশিত : শনিবার, মার্চ ৯, ২০২৪
  • 37 শেয়ার

জামাল উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি:

র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, টেকনাফ হতে একটি NOAH সাদা রংয়ের গাড়ী (যার রেজিঃ নং-ঢাকা- মেট্টো-গ-১৪-৬৩৬১) করে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৯ মার্চ ২০২৪ তারিখ অনুমান ০০.১৫ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার সদর ব্যাটালিয়নের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়ন লিংক রোড সিজল মিষ্টির দোকানের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। চেকপোষ্ট চলাকালীন সময়ে র‌্যাবের আভিযানিক দল উল্লেখিত গাড়িটি দেখে থামানোর সংকেত দিলে গাড়ীর ড্রাইভার ০২নং ব্যক্তি ও পাশের আসনে (সিটে) বসে থাকা ০১নং ব্যক্তির ডান হাতে থাকা শপিং ব্যাগসহ তাদেরকে আটক করে। আটককৃত ব্যক্তিদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের সাথে থাকা মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত গাড়িটির সিটের নিচে বিশেষ অবস্থায় লুকায়িত ইয়াবা ট্যাবলেট আছে বলে স্বীকার করে। পরবর্তীত উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত গাড়িটির সিটের নিচ হতে তাদের দেখানো ও নিজ হাতে বের করে দেয়ামতে সর্বমোট ১৫,০০০ (পনেরো হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় ১। মোঃ ইসমাইল(৪০), পিতা-আলী মিয়া, মাতা-নুরুচ্ছফা, ২। সৈয়দ আলম(৩৫), পিতা-মৃত উলা মিয়া, মাতা-মৃত বেগম জান, উভয় সাং-পশ্চিম সাতঘরিয়া পাড়া (উলা মিয়ার বাড়ী), ০৭নং ওয়ার্ড, হোয়াইক্যং ইউনিয়ন, থানা-টেকনাফ,জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘ দিন যাবত একে অপরের যোগসাজসে অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে কম মূল্যে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে বর্ণিত গাড়ি ব্যবহার করে দেশের বিভিন্ন জায়গায় বেশী দামে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতাকৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২৪